• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ;   ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

মহানবীকে কটূক্তি : শিবপুরে ইমাম পরিষদের বিক্ষোভ মিছিল


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শুক্রবার, ১০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:২১ পিএম
মহানবীকে কটূক্তি : শিবপুরে ইমাম পরিষদের বিক্ষোভ মিছিল
বিক্ষোভ মিছিল

শেখ মানিক: ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দু’জন নেতা বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে বিতর্কিত মন্তব্য করার প্রতিবাদে নরসিংদীর শিবপুর উপজেলা ইমাম পরিষদের উদ্যোগে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (১০ জুন) বাদ আসর শিবপুর কলেজগেইট জামে মসজিদ থেকে বিক্ষোভ মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলটি উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। ।কলেজগেট মুক্তিস্মারক এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয। 

সমাবেশে বক্তারা বলেন, ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দু’জন নেতা মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও দলের মিডিয়া ইনচার্জ নবীন কুমার জিন্দাল। ভারতের এই বিজেপি হিন্দুত্ববাদী সরকার এবং তাদের নেতৃবৃন্দ প্রায়শই মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটূক্তি করে। মুসলিমদেরকে অবমাননা করে কথা বলে আমরা এর তীব্র নিন্দাজ্ঞাপন করছি। ভারতীয় পণ্য বয়কটের আহ্বান জানাই।

এছাড়াও মুসলিম প্রধান দেশ হিসেবে বাংলাদেশের প্রধানমন্ত্রীকে অবশ্যই ভারত সরকারের এ কর্মকাণ্ডে নিন্দা জানাতে হবে এবং ভারতের রাষ্ট্রদূতকে তলব করে এর প্রতিবাদ জানাতে হবে।

তেলিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা আমানুল্লাহ এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, শিবপুর উপজেলা ইমাম পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা আতিকুল্লাহ, ইসলামপুর মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা মোশাররফ হোসেন, উপজেলা মুজাহিদ কমিটির সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, উপজেলা পরিষদের মসজিদের ইমাম মাওলানা আবদুল কায়ূম প্রমুখ। 

ধর্ম বিভাগের জনপ্রিয় সংবাদ