• নরসিংদী
  • মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ;   ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

মনোহরদীতে বৃদ্ধ'র বিরুদ্ধে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বুধবার, ১০ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪৩ পিএম
মনোহরদীতে বৃদ্ধ'র বিরুদ্ধে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ 
প্রতিকী লোগো

নিজস্ব সংবাদদাতা: নরসিংদীর মনোহরদীতে ফিরোজ মিয়া (৫০) নামে একজনের বিরুদ্ধে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ওই ছাত্রীর মা মনোহরদী থানায় লিখিত অভিযোগ করেছেন।

ঘটনাটি ঘটেছে গত শুক্রবার (৫ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার দৌলতপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের হরিনারায়ণপুর গ্রামে। অভিযুক্ত ঢাকায় রিক্সা চালক ফিরোজ মিয়া মৃত আনোয়ার হোসেনের ছেলে।   

 ভিকটিমের পারিবারিক সুত্রে জানা যায়, বিবাদী ও অভিযোগকারীর প্রতিবেশী। প্রবাসীর মেয়ে স্থানীয় একটি স্কুলের ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী বাড়িতে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে ফিরোজ মিয়া। সমাজে এমন অপকর্ম এর আগেও করেছে। সঠিক বিচার না হওয়ায় ঘরে স্ত্রীকে রেখে দিনদিন বেপরোয়া হয়ে উঠেছে সে। 

ওই শিক্ষার্থীর মা আরোও জানায়, তার নানালিকা  মেয়েকে প্রায়ই উত্ত্যক্ত করতো বাধা নিষেধ করায় রাগান্বিত হইয়া কিছু দিন পূর্বে আমাকে মাইর পিট করিয়া আহত করে। পরে ইউপি মেম্বারকে বিষয়টি জানাইয়া বিচার প্রার্থী হই। এতে দুইবার শালিশ বসে। বিবাদী স্থানীয় আপোষ সম্মত হওয়ার নামে বারংবার তারিখ পরিবর্তন করিয়া ঘটনার দিন আমার নাবালিকা মেয়েকে আমার বসতবাড়িতে একা পেয়ে অনাধিকার ঘরে প্রবেশ করিয়া ফিরোজ মিয়া মেয়েকে উত্ত্যক্ত করে।

এমনটি না করার জন্য বিবাদীকে বাধা নিষেধ করলে তা উপেক্ষা করে জোরপূর্বক শরীরের স্পর্শকাতর অঙ্গে হাত দেয় ও ধর্ষণের উদ্দেশ্য মেয়েকে ঝাপটে ধরে‌। এসময় মেয়ের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ফিরোজ সেখান থেকে পালিয়ে যায়। ভিকটিমের মা এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

এ বিষয়ে জানতে অভিযুক্ত ফিরোজ মিয়ার বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। 

মনোহরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ উদ্দিন জানান, 'তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।'

নারী ও শিশু বিভাগের জনপ্রিয় সংবাদ