• নরসিংদী
  • বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ;   ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

শিবপুরে মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: রবিবার, ২৩ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:২৯ পিএম
শিবপুরে মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার: নরসিংদীর শিবপুরে নিজের ১৬ বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগে মো. খোকন মিয়া (৫৩) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২২ জুলাই) দিবাগত রাতে ওই লম্পট পিতাকে গ্রেফতার করে শিবপুর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত মো. খোকন মিয়া উপজেলার মাছিমপুর ইউনিয়নের ধানুয়া গ্রামের মৃত ছিদ্দিক মিয়ার ছেলে।

জানা যায়, তার নিজের ১৬ বছরের কিশোরী মেয়েকে রাতে সবাই ঘুমিয়ে পড়লে মুখ চেপে ধরে ভয়ভীতি দেখিয়ে দিনের পর দিন ধর্ষণ করে আসছে। ২০ জুলাই (বৃহস্পতিবার) রাতে মেয়ে খাটের উপরে একা ঘুমিয়ে ছিল, খোকন ও তার বউ সবসময় নীচে বিছানা করে ঘুমাতো। ওই দিন ধর্ষণ করতে গেলে মেয়ে চেঁচামেচি শুরু করলে লম্পট পিতা খোকন মিয়া ঘর থেকে বের হয়ে পালিয়ে যায়।

পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে মেয়ের মা নার্গিস বেগম বাদী হয়ে শিবপুর মডেল থানায় তার স্বামীর নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলা নং-৩৩(৭)২৩।

মামলার  তদন্তকারী কর্মকর্তা মো. কাইয়ুম বলেন, শনিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে আমরা আসামী খোকনকে গ্রেফতার করি। ধর্ষণের শিকার হওয়া মেয়েটি বর্তমানে পুলিশ হেফাজতে আছে।

এব‍্যাপারে শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) ফিরোজ তালুকদার ঘটনার সত্যতা শিকার করে বলেন, ধর্ষিতা মেয়েটিকে মেডিক্যাল রিপোর্টের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামীকে নরসিংদী আদালতে প্রেরণ করা হয়েছে।

খোকন বিয়ে পাগল একজন লোক বলে এলাকাবাসী জানিয়েছেন।

নারী ও শিশু বিভাগের জনপ্রিয় সংবাদ