• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ;   ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

পলাশে ৯ বছরের নাতনীকে পাশবিক নির্যাতনের ঘটনায় নানা গ্রেফতার


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:১১ পিএম
পলাশে ৯ বছরের নাতনীকে পাশবিক নির্যাতনের ঘটনায় নানা গ্রেফতার
গ্রেফতারকৃত নানা

হলধর দাস: পলাশ উপজেলায় ৯ বছরের নাতনীকে পাশবিক নির্যাতন করার অভিযোগে সোহরাব সিকদার (৬০) নামে এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ।  বুধবার(২৭ জুলাই)রাতে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার এক ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে পলাশ থানায় একটি মামলা দায়ের করেছে ভুক্তভোগী শিশুটির বাবা। 

থানা পুলিশ সূত্রে জানা যায়,  গত ২২ জুলাই শিশুটির নানা সোহরাব সিকদার নিজের অসুস্থতার কথা বলে তার বাড়িতে শিশুটিকে রেখে আসতে বলে। পরে একই দিন সন্ধ্যা আনুমানিক সাড়ে ছয়টার দিকে শিশুটিকে বাড়িতে একা পেয়ে তার নানা সোহরাব সিকদার হাতে তেল দিয়ে শিশুটির যৌনপথে আঙ্গুল দিয়ে পাশবিক নির্যাতন করে। একপর্যায়ে শিশুটি চিৎকার করে নানা বাড়ি থেকে চলে যাওয়ার জন্য কান্নাকাটি শুরু করে। ওইদিন রাতেই শিশুটিকে তার বাবার বাড়িতে দিয়ে আসা হয়।

এরপর থেকে শিশুটির প্রচুর রক্তক্ষরণ হতে থাকে। পাশাপাশি শিশু কন্যাটি গুরুত্বর অসুস্থ হয়ে পড়ে। পরে শিশুটির পরিবার পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটির উন্নত চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে শিশুটি নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

এ ঘটনায় বুধবার রাতে শিশুটির বাবা বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিলে রাতেই থানা পুলিশ অভিযান চালিয়ে নানা সোহরাব সিকদারকে গ্রেপ্তার করে পুলিশ। তথ্যটি নিশ্চিত করে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইলিয়াছ সাংবাদিকদের বলেন, 'ঘটনাটির অভিযোগ পাওয়ার পর পরই দ্রুত অভিযান চালিয়ে অভিযুক্ত নানা সোহরাব সিকদারকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা হয়েছে।'
 

নারী ও শিশু বিভাগের জনপ্রিয় সংবাদ