• নরসিংদী
  • বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ;   ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদী লেডিস ক্লাবের সহায়তায় দোকানঘর পেলেন এক প্রতিবন্ধী নারী


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: সোমবার, ৩১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:১৭ পিএম
নরসিংদী লেডিস ক্লাবের সহায়তায় দোকানঘর পেলেন এক প্রতিবন্ধী নারী
ফিতা কেটে দোকানের উদ্বোধন

স্টাফ রিপোর্টার: অসহায়,  প্রতিবন্ধী, দুস্থ ও স্বামী পরিত্যক্তা মহিলা পুনর্বাসন প্রচেষ্টার আওতায় নরসিংদীর হাজীপুরে আয়েশা আক্তার নামে এক শারীরিক প্রতিবন্ধীকে পণ্যসহ দোকানঘর দিয়েছেন নরসিংদী লেডিস ক্লাব। রবিবার (৩০ অক্টোবর) বিকেলে নরসিংদী সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের বেঙ্গল এলাকায় এই দোকানঘর হস্তান্তর ও উদ্বোধন করা হয়। দোকান ঘরের শুভ উদ্বোধন ও চাবি হস্তান্তর করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও নরসিংদী লেডিস ক্লাবের সভাপতি রিফাত আখতার।

এসময় শারীরিক প্রতিবন্ধী আয়েশা আক্তারের চিকিৎসার জন্য নগদ অর্থ সহায়তাও প্রদান করেন তিনি। আয়েশা আক্তার আগে শহরের বিভিন্ন স্থানে ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন।

নরসিংদী সদর উপজেলা ভূমি অফিসের সহকারি কমিশনার (ভূমি) মেহেদী হাসান কাউছারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নরসিংদী লেডিস ক্লাবের সহসভাপতি মানসুরা আক্তার, সাধারণ সম্পাদক তামান্না আফরিন, সদস্য তাসমিয়া আমরিন ও হাজীপুর ইউপি চেয়ারম্যান ইউসুফ খান পিন্টুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় নরসিংদী লেডিস ক্লাবের সভাপতি রিফাত আক্তার বলেন, 'সমাজের অসহায় ও প্রান্তিক মানুষদের খুঁজে খুঁজে সামর্থ্য অনুযায়ী স্বাবলম্বী করতে সংগঠনের এই কার্যক্রম অব্যাহত থাকবে।'

বিশেষ সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ