• নরসিংদী
  • শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ;   ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মধ্যে পোশাক ও শিক্ষা সামগ্রী বিতরণ


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: রবিবার, ২৭ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:২০ পিএম
নরসিংদীতে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মধ্যে পোশাক ও শিক্ষা সামগ্রী বিতরণ
ছবি প্রতিনিধি

হলধর দাস: মহান স্বাধীনতা দিবস-২০২২ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে সামনে রেখে একাধিক কর্মসূচি নিয়ে দিবসটি  নরসিংদী জেলা পরিষদ যথাযোগ্য মর্যাদায়  পালন করেছেন।

কর্মসূচির মধ্যে ছিল শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ এবং  জেলা পরিষদ প্রাঙ্গণে নরসিংদীর বিশেষ চাহিদা সম্পন্ন শিশু তথা  বুদ্ধিপ্রতিবন্ধী স্কুলের ৭০ জন   শিক্ষার্থীর মাঝে পোশাক,ব্যাগ, জুতাসহ বিভিন্ন  শিক্ষা সামগ্রী বিতরণ করা। 

২৬ মার্চ নরসিংদী জেলা পরিষদ প্রাঙ্গণে জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শরীফুল ইসলাম এর সভাপতিত্বে ও জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মেরাজ মাহমুদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন ভূঁইয়া নরসিংদী বুদ্ধিপ্রতিবন্ধি স্কুলের ৭০ জন   শিক্ষার্থীর মাঝে পোশাক,ব্যাগ, জুতাসহ শিক্ষা সামগ্রী বিতরণ করেন।  

এ সময় তিনি  বলেন, 'বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের সকল প্রকার প্রতিবন্ধীদেরকে ভালভাসা ও আদর-সোহাগ দিয়ে মানুষের মত মানুষ  করে গড়ে তুলতে হবে। তাদের পাশে থেকে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।

তিনি আরো বলেন, জেলা পরিষদের পক্ষ থেকে আমরা  বিগত দিনে শিক্ষাবৃত্তি এবং বেকার মহিলাদেরকে বিনামুল্যে সেলাই মেশিন বিতরণ করেছি। করোনাকালীন সহ বিভিন্ন সময়ে খাদ্য সামগ্রী ও  হ্যান্ড সিনেটাইজার সহ ঔষধ সামগ্রী বিতরণ করে সৃষ্টান্ত স্থাপনের মাধ্যমে সাধারণ মানুষের আস্তা অর্জন করতে সক্ষম হয়েছি।  আগামী দিনে বঙ্গবন্ধু কন্যা  মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নরসিংদীতে আমাদের  উন্নয়ণমুলক কাজ অব্যাহত থাকবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন - জেলা পরিষদ প্রকৌশলী নূর-ই-ইলহাম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো: উবায়দুল কবির মৃধা ও সদস্য  আব্দুল আল মামুন, নরসিংদী জেলা পরিষদ  সদস্য হাজী সৈয়দ মাহমুদ জাহান লিটু, জেলা পরিষদ সদস্য  তৌহিদা সরকার রুনা, জেলা পরিষদ মহিলা  সদস্য  নাজমা আক্তার, হিসাব রক্ষক রোমান মিয়া, জেলা পরিষদ প্রধান সহকারী মো: খোরশেদ আলম, মো: নুর ই নাইম প্রমুখ। 
 

বিশেষ সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ