• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ;   ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদী বিআরটিএ অফিসের দালাল চক্রের ১২সদস্য আটক


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৪৩ পিএম
নরসিংদী বিআরটিএ অফিসের দালাল চক্রের ১২সদস্য আটক
আটককৃত ১২ দালাল

হলধর দাস: র‌্যাব-১১ সিপিএসসি, নরসিংদীর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে  নরসিংদী জেলা সদরে বিআরটিএ নরসিংদী সার্কেল ও ডিসি অফিস সংলগ্ন প্রাইম কনফেকশনারী এবং জেলা আইনজীবী ক্লার্ক সমিতি সংলগ্ন বিসমিল্লাহ স্টোরের ভিতর অভিযান পরিচালনা করে দালাল চক্রের ১২ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে 

র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদী এর ক্যাম্প কমান্ডার  অতিঃ পুলিশ সুপার  খন্দকার মোঃ শামীম হোসেন কর্তৃক ১৯ সেপ্টেম্বর  স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ সংবাদ জানিয়েছেন। 

গ্রেফতারকৃতরা হলো  আলামিন (৪২), পিতা- মৃত শামসুল হক, সাং- বিলাসদী,  ইব্রাহীম মোল্লা (৩০), পিতা- মৃত কফিল উদ্দিন, সাং- ২৯/২ বিলাসদী,  খোকন ভৌমিক (৪০), পিতা- জগৎচন্দ্র ভৌমিক, সাং- সাটিরপাড়া,  সজিব আহম্মেদ (২৬), পিতা- মৃত জালাল আহম্মেদ, সাং- পূর্ব ভেলা নগর, মশিউর রহমান রাসেল (৩০), পিতা- মৃত আজিজুর রহমান, সাং- পূর্ব ভেলা নগর, এমদাদুর রহমান (৩৯), পিতা- নুরুল আমিন, সাং- উত্তর সাটিরপাড়া, জহিরুল ইসলাম দুুলাল (৪৭), পিতা- মৃত মনতাজ মিয়া, সাং- বিলাসদী, মোঃ সাইফুল ইসলাম (২৮), পিতা- মৃত মোখলেছুর রহমান, সাং- বিলাসদী, রাহেল মিয়া (৩৫), পিতা- মৃত সুরুজ মিয়া, সাং- বিলাসদী, সর্ব থানা- নরসিংদী সদর, ইমাম হোসেন (৩৬), পিতা- মৃত আঃ রউফ, সাং- রাম নগর, থানা- রায়পুরা, জাহিদুল ইসলাম শান্ত (২৫), পিতা- জাকির হোসেন, সাং- মালিতা, থানা- পলাশ, আলতাফ হোসেন (৫৩), পিতা- মৃত ফরিদ আলী মুন্সি, সাং- মনোহরপুর, থানা- মাধবদী, জেলা- নরসিংদী।

এ সময় তাদের কাছ থেকে ০১ টি সিপিইউ, ০১ টি মনিটর, ০১ টি প্রিন্টার, ১৫ টি মোবাইল, ৩০ টি সীমকার্ড, নগদ ২৬,৯০০/- টাকা, ১০ টি বিভিন্ন ধরনের সীল এবং বিআরটিএর বিভিন্ন ধরনের ফরম ৩০০ টি উদ্ধার করা হয়। দালাল চক্রটি বিআরটিএ লাইসেন্স তৈরি করে দেবার কথা বলে ভুক্তভোগী গ্রাহকের নিকট থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়ে বেআইনিভাবে অন্যের বিআরটিএ আবেদন ফরম নিজেদের দখলে রেখে প্রতারণা করে আসছিল।

বিআরটিএ অফিস কর্তৃক স্বাক্ষরিত ১১ জন দালালের একটি তালিকা প্রাপ্ত হয় র‍্যাব ১১ এর নরসিংদি ক্যাম্প। এরই পরিপ্রেক্ষিতে একটি বিশেষ অভিযানে তালিকাভুক্ত চারজন প্রধান দালালকে গ্রেফতার করে এবং তাদের অপর সহযোগী আরও আটজনকে এ সময় গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সদর থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে। মামলা নং-৩৫, তারিখ- ১৯/০৯/২০২২, ধারা- ১৮৬০     

উল্লেখ্য, র‌্যাব  প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। 
নরসিংদী জেলায় সংঘটিত হত্যা, মাদক, চুরি, ডাকাতি, অপহরণ, অস্ত্রধারী সন্ত্রাসী, ওয়ারেন্টভুক্ত আসামীসহ সংঘটিত বিভিন্ন অপরাধ রুখে দিতে র‌্যাব-১১ অভিযান আরও জোরদার করেছে।এরই ধারাবাহিকতায়  র‌্যাব এর অভিযানিক দল উল্লেখিত অপরাধীদের গ্রেফতার করে ।
 

নরসিংদীর খবর বিভাগের জনপ্রিয় সংবাদ