• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ;   ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

তাহিরপুরে স্বজন সমাবেশের উদ্যোগে শিশুখাদ্যসহ ত্রাণ বিতরণ 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বুধবার, ০৬ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:৪২ পিএম
তাহিরপুরে স্বজন সমাবেশের উদ্যোগে শিশুখাদ্যসহ ত্রাণ বিতরণ 
ত্রাণ বিতরণ ছবি : জাগো নরসিংদী ২৪.কম

স্টাফ রিপোর্ট: সুনামগঞ্জের তাহিরপুরে বন্যাকবলিত সুবিধাবঞ্চিত ৩ শতাধিক পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

যুগান্তর স্বজন সমাবেশ তাহিরপুর উপজেলা শাখার উদ্যোগে ‘আজাদ ফাউন্ডেশনের’ নিজস্ব অর্থায়নে জেলার তাহিরপুরে বন্যাকবলিত পরিবারগুলোর মধ্যে প্রথম ধাপে শিশুখাদ্য ও ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। 

উপজেলার বাদাঘাটে যুগান্তর স্বজন সমাবেশ কার্যালয়ে বাদাঘাট, উত্তর বড়দল, দক্ষিণ বড়দল ইউনিয়নের বন্যা কবলিত সুবিধা বঞ্চিত ৩ শতাধিক পরিবারের (ভিক্ষুক) মধ্যে শিশুখাদ্য ও ত্রাণসামগ্রী বিতরণ করেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান যুগান্তরের স্টাফ রিপোর্টার হাবিব সরোয়ার আজাদ, প্রয়াত বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শিক্ষক (সাংবাদিকের সহধর্মিণী) মনোয়ারা বেগম।

এ সময় সমাজসেবিকা রোমানা আক্তার, প্রয়াত বীর মুক্তিযোদ্ধার সন্তান আলীম উদ্দিন, যুগান্তর স্বজন সমাবেশ তাহিরপুর উপজেলা শাখার আহবায়ক শিহাব সরোয়ার শিপু, ফটোগ্রাফার ও সদস্য সচিব সালমান তাজরিয়ান, স্বজন সাইফুল্লাহ শাহ, মো. শাহিন মিয়া, জেলা, উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা, সুশীল সমাজ, বন্যাকবলিত পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।

অতীতের যে কোনো প্রাকৃতিক দুর্যোগ, বন্যা, হাওড়ের ফসল ডুবি, কোভিড-১৯, ধর্মীয় উৎসব, শিক্ষা সহায়তা প্রদান, অসহায় পরিবারের সদস্যদের চিকিৎসাসেবা, কন্যাদায়গ্রস্থ পরিবারকে আর্থিক সহায়তা, দরিদ্রদের জন্য গৃহ নির্মাণ সুবিধা প্রদান, শিশুদের মধ্যে নতুন জামা কাপড় বিতরণ, শীতবস্ত্র বিতরণ, নানা সামাজিক সাংস্কৃতিক অনুষ্ঠানে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে ‘আজাদ ফাউন্ডেশন’-এর অর্থায়নে মানবিক সহায়তা নিয়ে মানুষের পাশে দাঁড়ানোয় এ দুই সংগঠনের প্রশংসা করেন সুশীল সমাজের নেতারা।

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ