• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ;   ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

মাধবদী থেকে উদ্ধার হলো চট্টগ্রাম থেকে অপহৃত শিশুকন্যা, গ্রেফতার ১


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বুধবার, ২০ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:৫২ পিএম
মাধবদী থেকে উদ্ধার হলো চট্টগ্রাম থেকে অপহৃত শিশুকন্যা, গ্রেফতার ১
গ্রেফতারকৃত আসামি

স্টাফ রিপোর্টার: চট্টগ্রামের বাঁশখালী থেকে অপহরণের ২১ দিন পর অপহৃত শিশুকন্যাকে উদ্ধার এবং  অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।গ্রেপ্তারকৃত অপহরণকারী চট্টগ্রাম জেলার বাঁশখালী থানাধীন ৮নং ওয়ার্ডের পূর্ব বড়ঘোনা গ্রামের মৃত টুনু মিয়ার ছেলে মো. সেলিম (২৮)।

গত মঙ্গলবার বিকেলে নরসিংদী জেলার মাধবদী থানার দাঙ্গালপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

বুধবার বিকালে র‌্যাব-১১ নরসিংদী ক্যাম্প থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

র‌্যাব-১১ নরসিংদী ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন মামলার বরাত দিয়ে  জানান, স্থানীয় বিদ্যালয়ে আসা যাওয়ার পথে চট্টগ্রাম জেলার বাঁশখালী থানার ৮নং ওয়ার্ডের পূর্ব বড়ঘোনার মাইমুনা খাতুন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রীকে (১২) অশ্লীল অঙ্গভঙ্গি করে যৌন হয়রানিসহ ভয়ভীতি দেখিয়ে প্রেমের প্রস্তাব দিতো  মো. সেলিম (২৮)।

প্রস্তাবে রাজি না হওয়ায় গত ২৯ জুন সন্ধ্যায় ওই শিশু শিক্ষার্থীকে অপহরণ করে। পরে পরিবারকে বিষয়টি গোপন রাখার জন্য অপহৃত শিশুকে ধর্ষণ পূর্বক হত্যার হুমকি প্রদর্শন করতে থাকে।

এই ঘটনার পর জড়িত আসামিদের গ্রেফতারের জন্য গোয়েন্দা তৎপরতা শুরু করে র‌্যাব-১১। এদিকে গোপন তথ্যের ভিত্তিতে মাধবদী থানাধীন দাঙ্গালপাড়া গ্রামের মজনু মিয়ার বাসায় ভাড়াটিয়া হিসেবে ছদ্মবেশে আত্মগোপন করা অবস্থায় তাকে গ্রেপ্তার করা হয়।

এসময় অপহৃত শিশুকেও উদ্ধার করা হয়। আসামিকে চট্টগ্রাম জেলার বাঁশখালী থানার মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ