• নরসিংদী
  • রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ;   ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

উন্নয়ন অব্যাহত রাখতে আবারও আ.লীগকে ক্ষমতায় আনতে হবে : শিল্পমন্ত্রী 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:০০ পিএম
উন্নয়ন অব্যাহত রাখতে আবারও আ.লীগকে ক্ষমতায় আনতে হবে : শিল্পমন্ত্রী 
মুরাল উদ্বোধন। ছবি : জাগো নরসিংদী

নিজস্ব প্রতিনিধি: শিল্পমন্ত্রী এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি বলেছেন, 'কোভিট-১৯ ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের জন্য সারাবিশ্ব টালমাটাল হয়ে গেছে। তাই আমাদের সতর্কভাবে চলতে হচ্ছে। সামনে আমাদের যাতে সমস্যা না হয় সেজন্য আমরা উন্নয়নে টাকা পয়সা কমিয়ে দিয়েছি।'

তিনি বলেন, তাই বলে আমাদের উন্নয়ন থেমে নেই। উন্নয়ন হচ্ছে, হবে। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবার নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। 

বৃহস্পতিবার বিকেলে শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজ মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, 'শহীদ আসাদকে নিয়ে আমরা গর্বিত, শহীদ আসাদ মেধাবী ছিলেন। মেধার কোন বিকল্প নেই। শহীদ আসাদের মত আমাদের মেধাবী ও ত্যাগী হতে হবে।'

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিবপুর  সরকারি শহীদ আসাদ কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো. শফিউল কাফী।

সভায় বক্তব্য রাখেন নরসিংদী-৩ শিবপুর আসনের সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহন, নরসিংদী-২ পলাশ আসনের সংসদ সদস্য  ডা: আনোয়ারুল আশরাফ খান (দিলীপ), নরসিংদী জেলা আওয়ামীলীগের সভাপতি জি.এম তালেব হোসেন, সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী, শিবপুর আসনের সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, শিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনুর রশিদ খান, নরসিংদী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহসীন নাজির, সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঁইয়া রাখিল।

আরো বক্তব্য রাখেন জাতির জনক বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণের অর্থদাতা নরসিংদী জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য মাহফুজুল হক টিপু,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজের প্রভাষক মো. মতিউর রহমান। 

ম্যুরাল উদ্বোধন অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ কল্যাণী ব্যানার্জী।

আলোচনা সভাশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। গান পরিবেশন করেন কোনাল, সুকুমার রায়, মরণ সূত্রধর, জেবুননেছা ও শিশুশিল্পী রাতিন। 

জাগো নরসিংদী টুয়েন্টিফোর ডটকম / সমক

 

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ