• নরসিংদী
  • বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ;   ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

বিএনপি নেতা নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকী আজ


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ০৯ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:০৩ পিএম
বিএনপি নেতা নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকী আজ
নুরুল ইসলাম

আবুল কাশেম, নরসিংদী: আজ শনিবার নরসিংদী সদর থানা বিএনপির  সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম’র ২য় মৃত্যুবার্ষিকী।  ২০২০ সালের আজকের এই দিনে ঢাকার ল্যাবএইড হাসপাতালে  বৈশ্বি মহামারি করোনার কাছে হেরে গিয়ে মৃত্যূর কোলে ঢলে পড়েন জেলার এই জনপ্রিয় নেতা।

১৯৬৮ সালে নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের জামালিয়া কান্দি গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন নুরুল ইসলাম। তাঁর পিতার নাম ডাক্তার আমিনুল হক। ৪ ভাই, ৪ বোনের মধ্যে তিনি ছিলেন সবার বড়। স্কুলের গন্ডি পেড়িয়ে কলেজে পা রেখেই জড়িয়ে  পড়েন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের রাজনীতিতে ।

খুব অল্প বয়সেই অদম্য সাহস ও মেধায়  তরুণ এই ছাত্রনেতা হয়ে উঠেন সকলের প্রিয়। তিনি নরসিংদী জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক, নরসিংদী জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক, নরসিংদী সদর উপজেলার আমৃত্যু সাধারণ সম্পাদক ছিলেন। 

মরহুম নুরুল ইসলামের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে পরিবারের পক্ষে তারই ছোটভাই নরসিংদী সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো: মামুন ইসলাম তার পরিবারের সদস্যদের নিয়ে তার কবর জিয়ারত ও মোনাজাত করে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন। তিনি তার বড় ভাইয়ের জন্য সকলের কাছে দোয়া চান।

শোক সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ