• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ;   ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীর পাঁচটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করেছে জেলা প্রশাসন 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:৩৯ পিএম
নরসিংদীর পাঁচটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করেছে জেলা প্রশাসন 
ছবি : জাগো নরসিংদী

হলধরদাস:  নরসিংদী'র অনিবন্ধিত পাঁচটি ক্লিনিক ও ডায়াগনস্টিক  সেন্টার বন্ধ করে দিয়েছেন  জেলা প্রশাসন। শনিবার  সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান এর নির্দেশনায় নরসিংদী সদর এলাকায় অবস্থিত ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোয় বিশেষ অভিজান পরিচালনা করা হয়।

প্রায় চারঘন্টাব্যাপী পরিচালিত এই অভিযানের অংশ হিসেবে এসব প্রতিষ্ঠানগুলোতে স্বাস্থ্য অধিদপ্তরের নিবন্ধন রয়েছে কি না তা যাচাই করেন জেলা প্রশাসন। এসময় তিনি পাঁচটি প্রতিষ্ঠানের নিবন্ধন না থাকায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের মালিকগণের উপস্থিতিতে প্রতিষ্ঠানের সকল কার্যক্রম স্থগিত করে   পাঁচটি প্রতিষ্ঠান  বন্ধ করে দেন। 

প্রতিষ্ঠানগুলো হলো, নরসিংদী স্পেশালাইজড ডায়াবেটিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার যার ব্যবস্থাপনা  পরিচালকঃ মো. ওবায়দুল কবির
ঠিকানাঃ বাসাইল রেল গেইট,  নরসিংদী ডায়াগনস্টিক সেন্টার যার,  মৃধা ডায়াগনস্টিক সেন্টার যার ব্যবস্থাপনা পরিচালক/ মালিকঃ নাজমুল মৃধা। ঠিকানাঃ সি এন্ড বি রোড,  মেডিকো ডায়াগনস্টিক সেন্টার যার ব্যবস্থাপনা পরিচালক/ মালিকঃ মো. ফখরুল ইসলাম। ঠিকানাঃ সি এন্ড বি রোড, এবং  প্রফুল্ল ডেন্টাল সেন্টার  যার ব্যবস্থাপনা পরিচালক/ মালিকঃ সুজিত চন্দ্র দাস, ঠিকানাঃ সি এন্ড বি রোড, নরসিংদী। 

অভিযানকালে নরসিংদী সদর হাসপাতালের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আবু কাউছার সুমন সহযোগিতা করেন এবং জেলা পুলিশের একটি টিম সাথে ছিলেন।
অনিবন্ধিত এসব অবৈধ প্রতিষ্ঠানের বিরুদ্ধে জেলা প্রশাসন, নরসিংদীর অভিজান অব্যাহত থাকবে বলে জানান সংশ্লিষ্ট নরসিংদীর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শ্যামল চন্দ্র বসাক। 
 

নরসিংদীর খবর বিভাগের জনপ্রিয় সংবাদ