• নরসিংদী
  • শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ;   ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে বীর মুক্তিযোদ্ধা হাবিবুল্লাহ বাহার  স্মরণে ফ্রি মেডিকেল ক‍্যাম্প অনুষ্ঠিত


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শুক্রবার, ১৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৮:২৮ পিএম
নরসিংদীতে বীর মুক্তিযোদ্ধা হাবিবুল্লাহ বাহার  স্মরণে ফ্রি মেডিকেল ক‍্যাম্প অনুষ্ঠিত
ফ্রি মেডিকেল ক্যাম্প

স্টাফ রিপোর্টার: নরসিংদীর গেরিলা মুক্তিযোদ্ধা কমান্ডার স্মরণে একদম ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে সাপ্তাহিক নরসিংদীর খবর এর প্রতিষ্ঠাতা সম্পাদক মহান মুক্তিযুদ্ধের বীর গেরিলা মুক্তিযোদ্ধা হাবিবুল্লাহ বাহার স্মরণে শহরের ভেলানগর বাস স্ট্যান্ড এলাকায় বিজিবি ক্যাম্প অনুষ্ঠিত হয়। 

বীর মুক্তিযুদ্ধা হাবিবুল্লাহ বাহার স্মৃতি সংসদ আয়োজিত এবং অধ্যাপক সেতারা বাহারের সার্বিক তত্ত্বাবধানে এই ফ্রি মেডিকেল ক্যাম্প'র যৌথভাবে উদ্বোধন করেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব তাহমিনা ইয়াসমিন ও নরসিংদী প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান।

বীর মুক্তিযুদ্ধা হাবিবুল্লাহ বাহার স্মৃতি সংসদের সভাপতি অধ‍্যাপক মোহাম্মদ আলী'র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হলধর দাস'র সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন নরসিংদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সম্পাদক প্রবীণ সাংবাদিক নিবারণ রায়, সাবেক সভাপতি মোর্শেদ শাহরিয়ার,  দৈনিক গ্রামীণ দর্পণের সম্পাদক কাজী আনোয়ার কামাল, নরসিংদী জেলা রিপোটার্স ক্লাবের সভাপতি কামরুল হাসান সোহেল, সিনিয়র সহ সভাপতি শাহাদাৎ হোসেন রাজু প্রমুখ।

মহান মুক্তিযুদ্ধে ৩ নং সেক্টরে ১১১ নং ইউনিটের গেরিলা বাহিনীর সর্বাধিনায়ক বীর মুক্তিযোদ্ধা হাবিবুল্লাহ বাহার স্মরণে প্রতিষ্ঠিত  বীর মুক্তিযোদ্ধা হাবিবুল্লাহ বাহার স্মৃতি সংসদ'র  পক্ষ থেকে আয়োজিত মেডিকেল ক্যাম্পটি  সকাল ১০টা থেকে শুরু হয়ে চলে দুপুর ১টা পর্যন্ত।

এই সময় প্রায় দুই শতাধিক রোগীকে বিনা মূল‍্যে চিকিৎসা সেবা প্রদান করেন অর্থোপেডিক সার্জন ডা. আহমেদ সুপর্ন বাহার মনি, গাইনী বিশেষজ্ঞ ডা. শাহরিন আহমেদ ও মেডিসিন বিশেষজ্ঞ তামান্না বাহার।

উল্লেখ ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা নিতে আসা রোগীদের বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা খরচও  বীর মুক্তিযুদ্ধা হাবিবুল্লাহ বাহার স্মৃতি সংসদের পক্ষ থেকে বহন করা হয়।

নরসিংদীর খবর বিভাগের জনপ্রিয় সংবাদ