• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ;   ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

মেঘনায় রোটারি ক্লাবের উদ্যোগে মাছের পোনা  অবমুক্ত


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ১৩ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৫৮ পিএম
মেঘনায় রোটারি ক্লাবের উদ্যোগে মাছের পোনা  অবমুক্ত
মাছের পোনা অবমুক্তকরণ

 স্টাফ রিপোর্টার: রোটারী ক্লাব অব নরসিংদী’র আয়োজনে শনিবার (১৩ আগস্ট) নরসিংদী মেঘনা নদীর বিভিন্ন পয়েন্টে রুই, কাতলা, মৃগেল, পুঁটিসহ বিভিন্ন প্রজাতির প্রায় ৫০ হাজার মাছের পোনা অবমুক্তকরণ করা হয়েছে। মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পিপিএম। 

এসময় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পিপিএম বলেন, রোটারী ক্লাব অব নরসিংদীর আয়োজনে উদ্যোগটি অত্যন্ত সুন্দর এবং সময়োপযোগী একটি প্রদক্ষেপ। আমি অনেক দিন পর এমন একটি ভাল অনুষ্ঠানে উপস্থিত থাকতে পেরে নিজেকে গৌরবান্বিত মনে করছি। রোটারী ক্লাব অব নরসিংদী এই ধরনের আরো সামাজিক এবং মানবিক কর্মকান্ডে সকলে এগিয়ে আসবেন বলে আমি আশা রাখছি। 

রোটারী ক্লাব অব নরসিংদীর সভাপতি ও নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মোঃ হাবিবুর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা মৎস্য কর্মকর্তা বেলাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফারিহা আফরোজ, নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার।

এসময় রোটারী ক্লাব অব নরসিংদী ও মেঘনা জোনের রোটারীয়ানবৃন্দ,সাংবাদিক বেনজির আহমেদ ও সুমন বর্মণসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  
মেঘনা নদীতে মাছের পোনা অবমুক্ত করণের  পর নৌযানে  আনন্দঘন পরিবেশে আয়োজিত পিকনিক অনুষ্ঠানে অংগ্রহণ করেন।
 

নরসিংদীর খবর বিভাগের জনপ্রিয় সংবাদ