• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ;   ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে সাবেক ইউপি সদস্য ও বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বুধবার, ২২ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৪১ পিএম
নরসিংদীতে সাবেক ইউপি সদস্য ও বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা
নিহত সুজিত সুত্রধর

হলধরদাস: নরসিংদী সদর উপজেলার হাজীপুর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান,  ইউনিয়ন বিএনপি নেতা সুজিত চন্দ্র সূত্রধর (৫৫) হত্যা করেছে দুর্বত্তরা। বুধবার (২২ জুন) রাত আনুমানিক ৮টায় হাজীপুর কাঠবাজারে তাকে দুর্বৃত্তরা গলা  কেটে ও মাথায় ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করেছে। এসময় তার ছেলে সুজন সূত্রধর(৩০) ও দীন ইসলাম (৫০) সন্ত্রাসীদের হামলায় আহত হয়।

জানা গেছে, সুজিত মেম্বার কাঠবাজারে তার ব্যবসায় প্রতিষ্ঠানে বসে মিস্ত্রীদের সাথে আলাপ আলোচনা করছিলো। এসময় ১৫/২০জন সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে  তার গলায় ও মাথায় উপর্যুপরী কুপিয়ে পালিয়ে যায়। পরে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসত মৃত ঘোষণা করে। 

নিহতের ছেলে হামলায় আহত সুজন সূত্রধর বলেন, আমার বাবাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। ক'দিন আগেও চেয়ারম্যানের ভাই মনির আমাকে এলাকা ছেড়ে যেতে হুমকি দিয়েছে। সুজন সাংবাদিকদের আরো বলেন, তানভীর,রাকিব,মামুন,কানু সহ ২৫/৩০ জন সন্ত্রাসী ধাঁরালো অস্ত্র নিয়ে আমার বাবার ওপর অতর্কিত হামলা চালিয়ে তাকে হত্যা করে। এ হত্যাকান্ড পূর্ব পরিকল্পিত। 

নরসিংদী সদর মডেল থানার ওসি মোঃ ফিরোজ তালুকদার পিপিএম(বার) সন্ত্রাসীদের হামলায় সুজিত মেম্বার নিহতের ঘটনা নিশ্চিত করেছেন। লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।

এরিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।
উল্লেখ্য, সূজিত সূত্রধর নরসিংদী সদর উপজেলা শাখা সম্মিলিত  সামাজিক আন্দোলনের সহসভাপতি ছিলেন। এছাড়াও তিনি বিভিন্ন সংগঠনের সাথে যুক্ত ছিলেন। 
 

নরসিংদীর খবর বিভাগের জনপ্রিয় সংবাদ