• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ;   ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

চট্টগ্রামের নিখোঁজ বালক নরসিংদী থেকে উদ্ধার


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ৩০ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:৩৬ পিএম
চট্টগ্রামের নিখোঁজ বালক নরসিংদী থেকে উদ্ধার
উদ্ধারকৃত নুর মাহমুদ শাহরিয়ার

 হলধর দাস: র‌্যাব-১১ নরসিংদীর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদীর রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে নিখোঁজ বালক মোহাম্মদ আবিদ নুর মাহমুদ শাহারিয়া (১৪) কে উদ্ধার করেছে। শাহরিয়া চট্টগ্রামের মীরসরাইল এলাকার তিনঘরিয়াটোলা মহল্লার মোহাম্মদ নুরের নবী চৌধুরীর ছেলে। 

শনিবার (৩০ জুলাই) র‌্যাব-১১, নরসিংদীর ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, শাহরিয়া গত ২৮ জুলাই সকালে চট্টগ্রাম জেলার হালিশহর এলাকা হতে নিখোঁজ হয়।

এর পরিপ্রেক্ষিতে তার মা শিরিনা আক্তার ২৯ জুলাই হালিশহর থানায় একটি নিখোঁজ জিডি করেন, যার নং-১৩৯১। র‌্যাব-১১, নরসিংদী নিখোঁজ জিডিটি প্রাপ্ত হয়ে ব্যাপক অনুসন্ধান কার্যক্রম শুরু করে। গোপন সূত্রে জানা যায় যে, ছেলেটি ২৮ জুলাই সকালে পাহাড়তলী থেকে ঢাকাগামী একটি লোকাল ট্রেনে ওঠে। 

পরবর্তীতে র‌্যাব নরসিংদী রেলস্টেশন ও এর আশেপাশের এলাকায় ব্যাপক তল্লাশী শুরু করে। তল্লাশী কার্যক্রমের ধারাবাহিকতায় ২৯ জুলাই রাত সাড়ে ১১ টায় গোয়েন্দা নরজদারীর মাধ্যমে ভিকটিমের অবস্থান নিশ্চিত হয়ে নরসিংদী জেলার রায়পুরা থানাধীন আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ রেলক্রসিং এর সামনে থেকে ভিকটিম শাহারিয়া (১৪)’কে অক্ষত অবস্থায় উদ্ধার করে।

জিজ্ঞাসাবাদে ভিকটিম জানায় যে, সে চট্টগ্রাম জেলার ডবলমুরিং থানাধীন বায়তুস শরিফ মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্র। দারিদ্র্য ও লেখাপড়ায় মনোযোগ না বসায় যে কোন চাকরির মাধ্যমে আত্মনির্ভরশীল হওয়ার জন্য বাড়ি থেকে পালিয়ে যায় ঢাকা যাওয়ার জন্য। ভুলক্রমে নরসিংদীর রায়পুরায় ট্রেন থেকে নেমে যায়।

জিজ্ঞাসাবাদে আরও জানা যায় যে, তার একই মাদ্রাসার সহপাঠি মুরাদ বিন তাহেরও (১৪) গত ২৬ জুলাই ২০২২ তারিখ হতে এইভাবে নিখোঁজ রয়েছে। এ ধরনের ঘটনাগুলো এলাকায় ব্যাপক চাঞ্চল্য ও উদ্বেগের বিষয় হয়ে উঠেছে।

উদ্ধারকৃত ছেলেটিকে ৩০ জুলাই ২০২২ তারিখ ভোরে তার অভিভাবকের নিকট বুঝিয়ে দেওয়ার জন্য হালিশহর থানা, সিএমপি, চট্টগ্রাম এর নিকট হস্তান্তর করা হয়েছে। থানা পুলিশ ছেলেটিকে তার অভিভাবকের নিকট বুঝিয়ে দিয়েছে যার জিডি নং-১৪২৬ তারিখ ৩০ জুলাই ২০২২।
 

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ