• নরসিংদী
  • শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ;   ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

শিবপুরের সবুজ পাহাড় কজেলে নবীনবরণ অনুষ্ঠান


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:০৬ পিএম
শিবপুরের সবুজ পাহাড় কজেলে নবীনবরণ অনুষ্ঠান
ছবি প্রতিনিধি

হলধর দাস: নরসিংদীর শিবপুর উপজেলার সবুজ পাহাড়(অনার্স) কজেলের একাদশ শ্রেণি,ডিগ্রী(পাস) ও অনার্স ১ম বর্ষের নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান বৃহস্পতিবার কলেজ প্রাঙ্গণে আনন্দঘন পরিবেশে সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিবপুরের এমপি আলহাজ্ব জহিরুল হক ভূঞা মোহন। অনুষ্ঠান উদ্বোধন করেন নরসিংদী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক এমপি মোঃ শাহজাহান সাজু। 

উদ্বোধনী বক্তব্যে শাহজাহান সাজু বলেন, আমি আর কোনো দিন শিবপুর থেকে আওয়ামী লীগের মনোনয়ন চাইবো না। বর্তমান এমপির নেতৃত্বে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সার্বিক সহযোগিতা করে যাবো এবং আজকে প্রধান অতিথির নিকট আমার দাবী ঐতিহ্যবাহী এ কলেজটিকে আগামীতে সরকারীকরণ করা হয়। আর এর জন্য যে কোনো সাহায্য লাগে আমি সব সময় দিতে প্রস্তুত। 

প্রধান অতিথির বক্তব্য এমপি মোহন সকল দাবী অচিরেই বাস্তবায়ন করার অঙ্গীকার ব্যক্ত করে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের এ বয়স জীবনকে গড়ে তোলার উপযুক্ত সময়। আনন্দের সাগরে নিজেদেরকে ভাসিয়ে দিয়ো না। আগে নিজেকে গড়ে তোল, তারপর আনন্দের সাগরে ভাস। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যথাক্রমে- শিবপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মোঃ মোঃ মোহসীন নাজির,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  শামসুল আলম রাখিল ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি  বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান খান ( ভুলু মাস্টার)। কলেজ ম্যানেজিং কমিটির সভাপতি রোটারিয়ান বশিরুল ইসলাম বশিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন কলেজের  অধ্যক্ষ মো: গিয়াস উদ্দিন ভূইয়া।

তিনি তার বক্তব্যে কলেজের সীমানা প্রাচির, শিক্ষার্থীদের আলাদা আলাদ কমন রুম ও নামাজের সু-ব্যবস্থা করণের জন্য প্রধান অতিথির নিকট দাবী জানান। 

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলেজের বিদ্যুৎসাহী সদস্য আজিজুল হক মুকুল, দাতা সদস্য আ: হেকিম ভূইয়া, ম্যানেজিং কমিটির সদস্য যথাক্রমে নাহিদা আক্তার মিতু, ডেন্টিস্ট মো: আলতাফ হোসেন, সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ ্আলী, লাখপুর শিমুলিয়া কলেজের অধ্যক্ষ সোহেল চৌধুরী, ছাত্র আশিষ দাস, লেলিন সুলতান প্রমুখ।

আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ