• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০২ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ;   ০২ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদী জেলা আওয়ামী লীগের সহসভাপতি হলেন সিরাজুল ইসলাম মোল্লা


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:২৩ পিএম
নরসিংদী জেলা আওয়ামী লীগের সহসভাপতি হলেন সিরাজুল ইসলাম মোল্লা
সিরাজুল ইসলাম মোল্লা

শেখ মানিক: নরসিংদী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন শিবপুরের সাবেক এমপি  ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উপদেষ্টা সিরাজুল ইসলাম মোল্লা।

গত ২০ জানুয়ারি নরসিংদী জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন কেন্দ্রিয় আওয়ামী লীগের সাধারন সম্পাদক সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের । 

সিরাজুল ইসলাম মোল্লা দীর্ঘদিন ধরে শিবপুরে অসহায় মানুষদের পাশে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী কাজ করে যাচ্ছেন।

এলাকার মানুষের সুখে দুখে তিনি সব সময় তাদের পাশে থেকে তাদের সহযোগীতা করে যাচ্ছেন।

তিনি রাজনীতি নিজের জন্য করেন না। রাজনীতি করেন শিবপুরের সর্বস্তরের মানুষের কল্যাণে। তাই তিনি যেখানে সভা, সমাবেশে করেন জনসভায় রূপান্তরিত হচ্ছে।

সদা হাস্যোজ্জ্বল আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লার সাথে খোশ মেজাজে নারী-পুরুষরা জানাচ্ছেন মনের অভিব্যক্তি। সেজন্য সাধারণ মানুষের মাঝে দিন দিন  বাড়ছে জনপ্রিয়তা। তিনি যেখানে যান মানুষের ঢল নামে সেখানে।

সিরাজুল ইসলাম মোল্লাকে  জেলা কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত করায় তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের, জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেন ও সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বলেন 'যতদিন বেঁচে থাকবো ততদিন মানুষের পাশে থেকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে যাবো।'

জাগো নরসিংদী টুয়েন্টিফোর ডটকম/সমক

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ