• নরসিংদী
  • মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ;   ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে "স্মার্ট কর্ণার” উদ্বোধন


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৬ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৩৭ পিএম
নরসিংদী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে "স্মার্ট কর্ণার” উদ্বোধন

স্টাফ রিপোর্টার: নরসিংদী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে "স্মার্ট কর্ণার” উদ্বোধন করা হয়েছে। জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির নেয়া "রোড টু স্মার্ট বাংলাদেশ” কর্মসূচীর আওতায় দেশের প্রতিটি জেলায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে "স্মার্ট কর্ণার”র স্থাপন করা হয়।

বৃহস্পতিবার (৬ জুলাই) বিকালে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক কবির বিন আনোয়ার (সাবেক মন্ত্রী পরিষদ সচিব) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ "স্মার্ট কর্ণার" উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. তানভীর হাসান তালাশসহ  অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব‍্যে কবির বিন আনোয়ার বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতায় বাংলাদেশ আজ ডিজিটাল বাংলাদেশে উন্নীত হয়েছে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের জন্য মাননীয় প্রধানমন্ত্রী যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তারই ধারাবাহিকতায়  আওয়ামী লীগের সাংগঠনিক জেলা কার্যালয়গুলোকে স্মার্ট কার্যালয় হিসেবে গড়ে তোলার লক্ষে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দলীয় নেতা-কর্মীদের তথ্য-প্রযুক্তি ব্যবহারে উদ্বুদ্ধকরণ এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতেই এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। বর্তমানে আওয়ামী লীগের প্রতিটি জেলায় দলীয় কার্যালয়ে 'স্মার্ট কর্ণার' স্থাপন করার কার্যক্রম চলমান রয়েছে।  পর্যায়ক্রমে উপজেলা পর্যায়েও প্রতিটি কার্যালয়ে এ 'স্মার্ট কর্ণার' স্থাপন করার মাধ্যমে দেশের প্রতিটি প্রান্তে উন্নয়নের বার্তা পৌঁছে দেওয়া হবে।  

তিনি বলেন, স্মার্ট কর্ণার স্থাপনের ফলে এখন থেকে প্রতিটি জেলা আওয়ামী লীগ কার্যালয়ের ডিজিটাল সুবিধার মাধ্যমে মুক্তিযুদ্ধ, সরকারের উন্নয়ন, সাফল্য ও সম্ভাবনার চিত্র তুলে ধরে প্রচার-প্রচারণা চালানো হবে। এ উদ্যোগের ফলে নতুন প্রজন্ম সঠিক ইতিহাস 'ও তথ্য জানার সুযোগ পাবে।

এসময় তিনি ঐক্যবদ্ধভাবে মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তিকে রুখে দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের গতিকে আরও বেগবান করতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান। 

নরসিংদী জেলা আওয়ামীলীগ'র সভাপতি জি এম তালেব হোসেন'র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলী'র সঞ্চালনায় অনুষ্ঠানে অন‍্যান‍্যের মধ‍্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খাইরুল মজিদ মাহমুদ চন্দন, হাবিবুর রহমান,  মোন্তাজ উদ্দিন ভূঁইয়া, ইকরামুল ইসলাম ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক ফজলুর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এড. কেরমত আলী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক  ইঞ্জিনিয়ার ড.মাসুদা সিদ্দিক রোজি, আইন বিষয়ক সম্পাদক এড. আতাউর রহমান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান খোকন, কোষাধক্ষ্য মাহফুজুল হক টিপু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: সাজেদুল ইসলাম অপু, সদস্য ভাস্কর অলি মাহমুদ, জেলা তাতীঁলীগের আহ্বায়ক কায়কোবাদ হোসেন কানু, জেলা কৃষক লীগের সভাপতি আসাদুজ্জামান, জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল হক রিমন, সাধারণ সম্পাদক শাহজালাল আহম্মেদ  শাওন প্রমুখ।  
 

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ