• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০২ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ;   ০২ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
website logo

বিয়েটা আর হচ্ছে না : ফারিয়া 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:১৭ এএম
বিয়েটা আর হচ্ছে না : ফারিয়া 
ফারিয়া। ছবি : সংগৃহীত

বিনোদন ডেস্ক: পারিবারিকভাবে রনি রিয়াদ রশিদের সঙ্গে আংটি বদল হয় ঢাকাই সিনেমার নায়িকা নুসরাত ফারিয়ার। আংটি বদল হয় ২০২০ সালের ২১ মার্চে। 

আংটি বদলের চার মাসের মাথায় খবরটি প্রকাশ্যে আনেন নায়িকা নিজেই। তিনি জানান, পরের ডিসম্বেরে বিয়ে করবেন।

কিন্তু আড়াই বছর পরও সেই ডিসেম্বর আর আসেনি। মানে বিয়ে করেননি। পরে ২০২১ সালের ২৯ অক্টোবর বড় বোন মারিয়ার একটি ফ্যাশন হাউজ ও ব্রাইডাল শো রুম উদ্বোধনে এসে ফারিয়া বলেন, ‘আপাতত বিয়ে নিয়ে কোন পরিকল্পনা নেই। প্যান্ডামিক কাটিয়ে আবার সব কাজ শুরু হচ্ছে৷ তাই আপাতত বিয়ে করছি না।’

সে সময় প্যান্ডামিকের অজুহাত দিয়ে কাজে ফেরায় নিয়ে না করার সিদ্ধান্তের কথা জানালেও ফারিয়া এবার জানালেন ভিন্ন কথা। বাগদান হলেও পাত্র রনি রিয়াদ রশিদের সঙ্গে তার বিয়ে হচ্ছে না!

ফারিয়া বললেন, ‘আমাদের নিজেদের ভেতরে কোনো সমস্যা নাই, কোনো দ্বিধাদ্বন্দ্ব নাই, কখনো হয়নি। কিন্তু বিয়েটা আর হচ্ছে না।’

তিনি আরও বলেন, ‘হুজুগের বশে কোনো কিছু করা ঠিক না। হুজুগের বশে করলে দীর্ঘ সময়ের ভোগান্তিটা আমারই হবে। এ কারণে ঠান্ডা মাথায় যা করার, সেটাই করছি আমি। সেভাবেই চলার চেষ্টা করি, করছি। আমার কাছে মনে হয়েছে আমাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক থাকলে সম্পর্কটি দীর্ঘস্থায়ী হবে।’

এদিকে ২৫ থেকে ২৭ নভেম্বর পর্যন্ত ভারতের গোয়ায় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নেন নুসরত ফারিয়া। সেখানে তার ‘পাতাল ঘর’ ছবিটি প্রদর্শিত হয়েছে।

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এটি তার প্রথম কোনো সিনেমার অংশগ্রহণ। এটি স্মৃতিতে চলচ্চিত্র উৎসবটি রঙিন হয়ে থাকবে বলে জানালেন ফারিয়া ।

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ