• নরসিংদী
  • বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৭ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ;   ০৭ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে অটোরিক্সা চালক হত্যা : ৪ আসামি গ্রেফতার


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:৪৪ পিএম
নরসিংদীতে অটোরিক্সা চালক হত্যা : ৪ আসামি গ্রেফতার
গ্রেফতারকৃত ৪ আসামি

স্টাফ রিপোর্টার: নরসিংদীর রায়পুরায় অটোরিক্সা চালক বিজয় মিয়া হত্যার ৪৮ ঘন্টার মধ‍্যে রহস্য উদঘাটনসহ খুনের সাথে জড়িত ৪ আসামিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।  এসময় তাদের কাছ থেকে বিজয় মিয়ার ছিনতাইকৃত বিভাটেকের খুলে ফেলা বিভিন্ন যন্ত্রাংশ উদ্ধার করা হয়। বুধবার (২৮ সেপ্টেম্বর) ভোর থেকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

বুধবার দুপুরে নরসিংদী পুলিশ সুপার কার্যালয় এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আল আমিন মিয়া এ তথ‍্য জানান।

গ্রেফতারকৃতরা হলো- রায়পুরা উপজেলার বলবপুর গ্রামের ধন মিয়ার ছেলে মো. রুবেল মিয়া (৩১),  একই উপজেলার বিরগাঁও পূর্বপাড়া গ্রামের মোসলেম মিয়ার ছেলে কাউসার (২৮), সোলাইমান এর ছেলে আলাল মিয়া (৩৫) ও রায়পুরা গ্রামের আব্দুর রহিমের স্ত্রী রুবিনা বেগম (৪৫)।

সংবাদ সম্মেলনে আল আমিন মিয়া জানান, গত শনিবার বিজয় মিয়া (২৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে নরসিংদী  শহরের বাসাইল এলাকাস্থ তার বাসা থেকে অটোরিক্সা (বিভাটেক) নিয়ে বের হয়ে নিখোঁজ হয়। এরপরের দিন রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার মাহমুদনগরস্থ আরশিনগর-রায়পুরা আঞ্চলিক সড়কের পাশ্ববর্তী কলা বাগান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

অটোরিকশা চালক বিজয় মিয়া হত্যার ঘটনায় তার মা মিনারা বেগম গত মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রায়পুরা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বিজয় মিয়া হত্যার বিষয়টি নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম পিপিএম এর নজরে আসলে তিনি জেলা ডিবি পুলিশকে তদন্তের দায়িত্ব দেন। 

বুধবার নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপস্) অনির্বাণ চৌধুরীর নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে  রায়পুরা উপজেলার মরজাল এলাকা থেকে রুবেল মিয়াকে গ্রেফতার করে। অপরদিকে উপজেলার নিলক্ষ‍্যা এলাকা থেকে কাউসার ও আলাল মিয়াকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেখানো মতে রুবেল ও আলালের খালা রুবিনা বেগমের কাছ থেকে নিহত বিজয় মিয়ার ছিনতাইকৃত বিভাটেকের খুলে ফেলা যন্ত্রাংশ উদ্ধার করে  এবং তাকে গ্রেফতার করে পুলিশ। 
 

আইন ও আদালত বিভাগের জনপ্রিয় সংবাদ