• নরসিংদী
  • শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ;   ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:২৩ পিএম
নরসিংদীতে বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
বক্তব্য রাখছেন খায়রুল কবির খোকন

আবুল কাশেম:  

নরসিংদী  শহর যুবদলের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নরসিংদী নতুন বাসস্ট্যান্ড সংলগ্ন খাটেহারায় এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার   নরসিংদী শহর যুবদলের আহ্বায়ক মাহমুদ হোসেন চৌধুরী সুমনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম-মহাসচিব সাবেক এমপি খায়রুল কবির খোকন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি'র   যুগ্ম সম্পাদক আকবর হোসেন, সাংগঠনিক সম্পাদক দ্বীন মোহাম্মদ দিপু, নরসিংদী শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামাল সাধারণ সম্পাদক ফারুক উদ্দিন ভূইয়া । নরসিংদী শহর যুবদলের সদস্য সচিব শামিম সরকার এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সদর থানা যুবদলের,সদস্য সচিব আলী হাসান মুজাহিদ রুবেল, ছাত্র নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন,ভিপি ইলিয়াস হোসেন ভূঁইয়া, জিএস দীপক কুমার বর্মন প্রিন্স,এজিএস ছিদ্দিকুর রহমান নাহিদ , জাহিদুল হাসান ভুঁইয়া,টিপু সুলতান সহ শহর  বিএনপির বিভিন্ন ওয়ার্ডের  সভাপতি, সাধারণ সম্পাদক ও নরসিংদী জেলা বিএনপি'র সকল অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি  খায়রুল কবির খোকন তার বক্তব্যে  বলেন ,বর্তমানে দেশে একটি স্বৈরশাসন চলছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে রাখতে তার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে আটকে রাখছে।তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার  রোগ মুক্তি কামনা করেন এবং সকল রাজনৈতিক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান ।

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ