• নরসিংদী
  • শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ;   ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের শ্রদ্ধা


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: মঙ্গলবার, ০১ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:৪৬ পিএম
কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের শ্রদ্ধা
পুলিশ মেমোরিয়াল ডে

বাসস: কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের শ্রদ্ধা ও কৃতজ্ঞতায় স্মরণ করা হলো নাটোরে। পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে আজ মঙ্গলবার সকাল দশটায় পুলিশ লাইন্সে আলোচনা সভার আয়োজন করা হয়। এছাড়া স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক  অর্পণ করা হয়, শহরে বের হয় শোভাযাত্রা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল। পুলিশ সুপার লিটন কুমার সাহার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পুলিশ সুপার মোঃ শরিফ উদ্দীন, র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের এবং সিআইডি’র সহকারী পুলিশ সুপার আব্দুল হাই।

আলোচনা সভায় বক্তারা বলেন, মহান মুক্তিযুদ্ধের প্রথম প্রহরে রাজারবাগ পুলিশ লাইন্সে প্রথম প্রতিরোধ গড়ে তোলে পুলিশ বাহিনী। স্বাধীন দেশের মানুষকে নিরাপদ রাখতে, শান্তি-শৃংখলা সমুন্নত রাখতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে পুলিশ সদস্যরা। কর্তব্যরত অবস্থায় দায়িত্ব পালনে মৃত্যুর ঝুঁকি নিতেও কার্পণ্য করেন না তাঁরা। 

আলোচনা সভায় দেশের বিভিন্ন স্থানে কর্তব্যরত অবস্থায় মৃত্যবরণকারী নাটোর জেলার ১৪ জন পুলিশ সদস্যর পরিবারকে সম্মাননা প্রদান করা হয় এবং মৃত্যবরণকারী পুলিশ সদস্যদের স্মরণে পুলিশ লাইন্সে স্থাপিত স্মৃতিসৌধে পুষ্প স্তবক অর্পণ করা হয়।

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ