• নরসিংদী
  • বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৭ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ;   ০৭ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে যুবদলের দুই গ্রুপের সংঘর্ষ, ছুরিকাঘাতে আহত ৩


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: সোমবার, ০৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:৩৩ পিএম
নরসিংদীতে যুবদলের দুই গ্রুপের সংঘর্ষ, ছুরিকাঘাতে আহত ৩
প্রতিকী ছবি

স্টাফ রিপোর্টার: নরসিংদীতে যুবদলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এঘটনায় ছুরিকাঘাতে ৩ জন আহত হয়েছেন।

আজ জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভায় যোগ দেয়ার জন্য মিছিলের আগে যাওয়াকে কেন্দ্র করে বিরুদের সৃষ্টি হয়।  

সন্ধ্যায় স্থানীয় চিনিশপুর জেলা বিএনপি কার্যালয়ে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন, মহিষাশুরা ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন (২৭), পাইকারচর ইউনিয়ন যুবদল নেতা গাউছ নেওয়াজ (৩৩) ও মাধবদীর আলগী এলাকার যুবদল নেতা শফিকুল ইসলাম (৩৫)।

স্থানীয়রা জানান, পূর্ব নির্ধারিত কর্মসূচী অনুযায়ী বিকালে জেলা বিএনপির কার্যালয়ে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভার আয়োজন করে জেলা বিএনপি। এই সভায় বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিল নিয়ে যোগ দিতে আসেন বিএনপি নেতাকর্মীসহ যুবদল নেতাকর্মীরা। এসময় মিছিলের সামনে যাওয়াকে কেন্দ্র করে সদর উপজেলার পাইকার চর ও মহিষাশুরা ইউনিয়ন যুবদলের নেতাকর্মীদের মধ্যে তর্কবিতর্কের এক পর্যায়ে মারামারি শুরু হয়। এ নিয়ে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা শুরু হলে দলের সিনিয়র নেতাদের হস্তক্ষেপে দুই পক্ষ সরে দাঁড়ায়।

পরে সভায় জেলা বিএনপির সভাপতি খায়রুল কবীর খোককের বক্তব্য শুরু হলে গাউছ নেওয়াজ নামে পাইকার চর ইউনিয়ন যুবদলের এক কর্মী মহিষাশুরা ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেনকে ছুরিকাঘাত করে। এসময় দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনায় তিনজন ছুরিকাঘাতে আহত হয়।

আহতদের মধ্যে ফরহাদ হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। বাকীরা নরসিংদী জেলা ও সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রিয় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকন বলেন, আহতরা সুস্থ হয়ে ফেরার পর বসে এই ঘটনার বিচার করা হবে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন বলেন, 'এই ঘটনার কথা শুনেছি, তদন্তের মাধ্যমে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।'

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ