• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ;   ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

রায়পুরা থেকে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার,  অপহরণকারী গ্রেফতার


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বুধবার, ২৪ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪২ পিএম
রায়পুরা থেকে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার,  অপহরণকারী গ্রেফতার
অপহরণকারী

স্টাফ রিপোর্টার: নরসিংদীর রায়পুরা থেকে  অপহ্নত দশম শ্রেণির  স্কুল ছাত্রীকে ময়মনসিংহ থেকে উদ্ধার করা হয়েছে এবং অপহরণকারী  জীবন মিয়া (১৯) কে গ্রেফতার করেছে  পুলিশ। মঙ্গলবার (২৩ আগস্ট) ময়মনসিংহের হালুয়াঘাটে জীবনের এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে উদ্ধার করে পুলিশ। ওই বাড়ি থেকে অপহৃত স্কুলছাত্রীকেও উদ্ধার করা হয়। 

বুধবার (২৪ আগস্ট ) সকালে  নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান। 

গ্রেফতারকৃত জীবন মিয়া রায়পুরা উপজেলার অলিপুরা ইউনিয়নের জাহাঙ্গীরনগর গ্রামের স্বপন মিয়ার ছেলে।

সংবাদ সম্মেলনে তিনি জানান, স্কুলছাত্রী অপহরণের ঘটনায় সিসি টিভি ফুটেজসহ তথ্য প্রযুক্তির সহায়তায় অপহরনকারী জীবনের অবস্থান নিশ্চিত করে রায়পুরা থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশের (ডিবি) যৌথ চেষ্টায়   ঘটনার একদিন পরেই অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার এবং  অপহরণকারী জীবনকে গ্রেফতার করতে সক্ষম হয়। তবে তার সহযোগিদের কাউকেই  গ্রেফতার করতে পারেনি সেই সাথে অপহরণের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি  উদ্ধার করা সম্ভব হয়নি।  তাদেরকে গ্রেফতারে কাজ করছে পুলিশ।

এর আগে রবিবার (২১ আগস্ট) বিকালে উপজেলার লোচনপুর এলাকায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে জোড়পূর্বক একটি প্রাইভেটকারে  তুলে  নিয়ে যায় জীবন মিয়া ও তার ৪ সহযোগি। এ ঘটনায় অপহৃত স্কুল ছাত্রীর বাবা আমির হোসেন সোমবার (২১ আগস্ট) রায়পুরা থানায় একটি অভিযোগ করেন।

এছাড়া সংবাদ সম্মেলনে আরও জানানো হয় মঙ্গলবার (২৩ আগস্ট) পলাশের বাঘাব এলাকা থেকে ২৫ কেজি গাঁজাসহ মো. নাঈম (২৬) ও মো. আরমান হোসেন (১৬) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পলাশ থানা পুলিশ। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়।
 

নারী ও শিশু বিভাগের জনপ্রিয় সংবাদ