• নরসিংদী
  • রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ;   ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে ৪ সাংবাদিকের বিরুদ্ধে মামলা : জবাবের আবেদন মঞ্জুর


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: রবিবার, ২২ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:২১ পিএম
নরসিংদীতে ৪ সাংবাদিকের বিরুদ্ধে মামলা : জবাবের আবেদন মঞ্জুর
লোগো

স্টাফ রিপোর্টার: নরসিংদীতে ৪ সাংবাদিকের বিরুদ্ধে মানহানি মামলায় অভিযুক্তদের জবাবের আবেদন মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত।

মামলাটি দায়ের করেন নরসিংদী পৌরসভার সাবেক  মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি মো. কামরুজ্জামান কামরুল। দেঃ মোকদ্দমা নং ১৮১/২২।

এ মামলায় আসামিরা হলেন, এশিয়ান টিভি’র হেড এব ব্রডকাস্ট অপারেশন মো. আনোয়ার কবির “ অনুসন্ধান” প্রযোজক মো. নজরুল ইসলাম, নরসিংদী স্টাফ রিপোর্টার মো. মোর্শেদ শাহরিয়ার এবং এ.টি.এন “বাংলার বিবেকের কাছে প্রশ্ন” প্রযোজক তারিক হোসেন, উপস্থাপক শফিকুল ইসলাম শামীম ও নরসিংদী প্রতিনিধি বেনজির আহম্মেদ বেনু।

দায়ের করা এশিয়ান টিভি ও এ.টি.এন বাংলা'র ৪ সাংবাদিক ৩০ কোটি টাকার মানহানি মামলায় আদালতে হাজির হয়ে জবাবের সময় প্রার্থনা করেছেন।

রোববার (২২ জানুয়ারি) নরসিংদীর বিজ্ঞ যুগ্ম জেলা জজ ১নং নাহিদুর রহমান'র আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে তারা জবাবের জন‍্য সময় প্রার্থনা করলে আদালত তা মঞ্জুর করেন।

বিবাদী পক্ষের আইনজীবি নরসিংদী বারের সদ‍্য সাবেক সাধারণ সম্পাদক এড. সৈয়দ বদিরুজ্জামান ও এড.মনছুর আলি সিকদার এতথ‍্য জানিয়েছেন।

বাদী পক্ষের আইনজীবি ছিলেন এড. লুবানা নাসরিন লতা।

বিবাদী পক্ষের এড. সৈয়দ বদিরুজ্জামান জানায়, এশিয়ান টিভি’তে “অনুসন্ধান” অনুষ্ঠান ও এটিএন বাংলা’য় “বিবেকের কাছে প্রশ্ন” অনুষ্ঠানে নরসিংদী পৌরসভার সাবেক মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি মো. কামরুজ্জামান কামরুলের বিরুদ্ধে প্রতিবেদন প্রচার করা হয়।

ওই প্রতিবেদনগুলো কামরুজ্জামান কামরুলের সম্মানহানি করা হয়েছে উল্লেখপূর্বক গত ২ নভেম্বর ২২ইং তারিখে নরসিংদীর বিজ্ঞ যুগ্ন জেলা জজ ১নং আদালতে ৩০ কোটি টাকা ক্ষতিপুরণ চেয়ে মামলা দায়ের করেছিলেন।

জাগো নরসিংদী টুয়েন্টিফোর ডটকম/শহজু

আইন ও আদালত বিভাগের জনপ্রিয় সংবাদ