• নরসিংদী
  • মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ;   ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

মাধবদীতে চালককে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাই


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: সোমবার, ০৪ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:৪১ পিএম
মাধবদীতে চালককে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাই

স্টাফ রিপোর্টার: নরসিংদীর মাধবদীতে শরীফুল ইসলাম (২০) নামে এক অটোরিকশা চালককে অচেতন করে রাস্তার পাশে ফেলে রেখে অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। 

সোমবার (৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টায় মাধবদী থানাধীন বাগবাড়ী- জিহাজতলা সড়কের রাইনাদী এলাকায় রাস্তার পাশ থেকে অচেতন অবস্থায় ওই চালককে উদ্ধার করে মাধবদী থানা পুলিশ।

ভুক্তভোগী অটোরিকশা চালক শরীফুল ইসলাম নরসিংদী সদর উপজেলার করিমপুর ইউনিয়নের শ্রীনগর গ্রামের আব্দুল লতিফের ছেলে।

মাধবদী থানা পুলিশ জানায়, সোমবার দুপুরে নরসিংদী শহরের সাটিরপাড়া এলাকার রজনীগন্ধা মোড় থেকে দুই ব‍্যক্তি অটোরিকশা চালক শরীফকে ভাড়া করে মাধবদীর রাইনাদী এলাকায় নিয়ে আসে। এতোটুকু বলার পর সে আবার অচেতন হয়ে পড়ে। তবে তাকে কোন কিছু খাওয়ানো হয়েছে নাকি গন্ধ শুঁকিয়ে অচেতন করা হয়েছে সে বিষয়ে জানতে পারেনি পুলিশ। এর আগেই সে পূনরায় অচেতন হয়ে পড়ে।

এদিকে প্রথমবার জ্ঞান ফিরে পাওয়ার পর অটোচালক শরীফের কাছ থেকে বাড়ী-ঘরের ঠিকানা জেনে নিয়ে তার বাড়ীর লোকজনদের খবর দেয় পুলিশ। খবর পেয়ে তার ব‍্যবা আব্দুল লতিফ করিমপুর ইউপি চেয়ারম‍্যান মমিনুর রহমান আপেলকে সাথে নিয়ে মাধবদী থানায় এসে তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। নরসিংদী সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব‍্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বাড়ীতে নিয়ে যাওয়ার পরার্মশ দেয়। পরে তাকে বাড়ী নিয়ে যার তার বাবা।

করিমপুর ইউপি চেয়ারম‍্যান মমিনুর রহমান আপেল বলেন, শরীফের বাবা আব্দুল লতিফ তার ছেলের বিষয়টি আমাকে জানালে আমি তাকে সাথে নিয়ে মাধবদী থানায় যাই। সেখানে গিয়ে জানতে পারি মাধবদী থানা পুলিশ শরীফকে অচেতন অবস্থায় উদ্ধার করতে পারলেও তার অটোরিকশাটির সন্ধান করতে পারেনি। সেখান থেকে প্রায় অচেতন অবস্থায় আমরা শরীফকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসি। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে চিকিৎসক তাকে বাড়ীতে নিয়ে যেতে বলেন।

পরে তাকে বাড়ীতে নিয়ে যাওয়া হয়। শরীফ কিছুটা সুস্থ হলে তার মুখ থেকে সব কিছু জেনে পরবর্তীতে নরসিংদী সদর মডেল থানায় অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় অভিযোগ দেওয়া হবে বলেও জানান তিনি।

মাধবদী থানার ডিউটি অফিসার এসআই ফজলে রাব্বী এই তথ্য নিশ্চিত করে বলেন, রাইনাদী এলাকায় রাস্তার পাশে মৃত অবস্থায় এক যুবক পড়ে আছে এমন খবরে আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে শরীফকে অচেতন অবস্থায় উদ্ধার করি। তার জ্ঞান ফিরার পর সে একজন অটোরিকশা চালক বলে আমরা জানতে পারি। ছিনতাইকারী চক্র তাকে অচেতন করে রাস্তার পাশে ফেলে রেখে তার অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায় বলে সে আমাদের জানায়। আমরা ছিনতাইয়ের বিষয়টি তদন্ত করছি। বাগবাড়ী - জিহাজতলা সড়কটিতে প্রায় সময়ই অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটে বলে ও জানান তিনি।
 

অর্থনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ