• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ;   ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

বিয়ে করছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা!


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: সোমবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:৪৯ পিএম
প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। ফাইল  ছবি
অন্তরঙ্গ মুহূর্তে প্রসেনজিৎ-ঋতুপর্ণা

বিনোদ ডেস্ক : সবাইকে চমকে দিয়ে    বিয়ে করছেন অভিনেতা প্রসেনজিৎ ও অভিনেত্রী ঋতুপর্ণা।  ইতিমধ্যে নিমন্ত্রণপত্র পৌঁছে দেওয়া হয়েছে অতিথিদের কাছে।

নিমন্ত্রণপত্রের পাশাপাশি একটি ভিডিও প্রকাশ করেছেন তারা। সেই ভিডিও দেখে রীতিমতো হতবাক ফ্যানেরা। নিমন্ত্রণপত্রে লেখা, 'সবিনয় নিবেদন,

মহাশয় /মহাশয়া

বিগত তিন দশকেরও বেশি সময় একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পর এবার আমরা নতুনভাবে আপনাদের সামনে- প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা। গুরুজনদের আশীর্বাদ ও সকলের ভালোবাসা নিয়ে  আমরা আগামীর পথ চলতে চাই। পাকা দেখা থেকে বিয়ের সব দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তার হাট্টিমাটিম টিম। বিয়ের ঘটকালির দায়িত্বে পল্লবী চট্টোপাধ্যায়। বিয়ের তত্ত্বাবধানে মোহর ও শর্মিষ্ঠা। ডিজিটাল পত্রদ্বারা নিমন্ত্রণের ত্রুটি মার্জনীয়।-ইতি, 
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় 
ঋতুপর্ণা সেনগুপ্ত '

আসলে এটা তাদের আগামী ছবির প্রথম প্রকাশ। অসংখ্য ছবিতে নায়ক নায়িকার চরিত্রে জুটি বেঁধেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। উত্তম-সুচিত্রার পরে তাদের জুটিকেই বাংলার সবচেয়ে জনপ্রিয় জুটি বলে মনে করে সিনেপ্রেমীরা। 

একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তারা। তবে এই প্রথম অফস্ক্রিন জুটি বাঁধছেন এই দুই সুপারস্টার। সম্রাট শর্মার আগামী ছবি 'প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা'। আদ্যপান্ত মজার এই ছবি নিবেদন করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে দুই নতুন অভিনেতাকে। তবে শুধুই কি পর্দার বাইরে নাকি এই ছবিতে একসঙ্গে অভিনয়ও করবেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা। আগামী কয়েকমাসের মধ্যেই শুরু হবে এ ছবির শুটিং।

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ