• নরসিংদী
  • রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ;   ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদী আইডিয়াল হাই স্কুলের  ৪১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:৫০ পিএম
নরসিংদী আইডিয়াল হাই স্কুলের  ৪১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন 

হলধর দাস: নরসিংদী আইডিয়াল হাই স্কুলের  ৪১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সোমবার সম্পন্ন হয়েছে।  

আনন্দঘন পরিবেশে সম্পন্ন হয়েছে। ক্রীড়ানুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ড. বদিউল আলম।

বিশেষ অতিথি ছিলেন নরসিংদী'র অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) মোঃ মুশফিকুর রহমান,  নরসিংদী সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ এবং সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এইচ এম আজিমুল হক। 
প্রধান অতিথি অভিভাবকদের উদ্দেশ্য বলেন, শিক্ষার্থী আপনার সন্তান। তাকে নজরধারীতে রাখতে হবে সবসময়।  শিক্ষকরা সিলেবাস অনুযায়ী তাদের পাঠদান করবেন। সে  সিলেবাস অনুযায়ী নিয়মিত পাঠ সম্পন্ন করছে কি না আপনারা তা খেয়াল রাখবেন।

শিক্ষকদের উদ্দেশ্যে তিনি বলেন, শিক্ষার্থীদের যা শিখাবেন তা যেন পরস্পরের সাথে সহনশীল হয়। শিক্ষার্থীরা যেন দল মত ধর্ম নির্বিশেষে একে অপরের প্রতি সম্প্রীতি  ও সহনশীলতা বজায় রেখে চলতে পারে। সকল সম্প্রদায়ের মানুষ একসাথে মিলেমিশে এই দেশটাকে গড়ে তুলবো। 

ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মনজিল এ মিল্লাত এর সভাপতিত্বে এবং আবৃত্তিকার আলতাফ হোসেন এর সঞ্চালনায় বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ী শতাধিক শিক্ষার্থীর মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

 

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ