• নরসিংদী
  • রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ;   ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

রায়পুরায় আধুনিক কবরস্থান তৈরির দায়িত্ব নিলেন রাফাহ্ ওয়েলফেয়ার ট্রাষ্ট


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শুক্রবার, ০৮ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:১৭ পিএম
রায়পুরায় আধুনিক কবরস্থান তৈরির দায়িত্ব নিলেন রাফাহ্ ওয়েলফেয়ার ট্রাষ্ট

স্টাফ রিপোর্টার: নরসিংদীর রায়পুরায় চরমরজাল কেন্দ্রীয় কবরস্থান পরিচালনা কমিটির আয়োজনে কবরস্থান উন্নয়নের লক্ষ্যে পরামর্শক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় রাফাহ্ ওয়েলফেয়ার ট্রাষ্টের পক্ষ থেকে কবরস্থানটি উন্নয়নের জন্য প্রাথমিকভাবে ২০ লাখ টাকা অনুদানের ঘোষনা দেন রাফাহ্ ওয়েলফেয়ার ট্রাষ্টের চেয়ারম্যান ও নরসিংদী জেলা আওয়ামীলীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুর রহমান রাসেল।

শুক্রবার (৮ ডিসেম্বর) বিকেলে উপজেলার মরজাল ইউনিয়নের চরমরজাল প্রাইমারী স্কুল মাঠে সভা হয়।
সভায় মরজাল ইউপি সাবেক চেয়ারম্যান হেদায়েত উল্লাহ সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রাফাহ্ ওয়েলফেয়ার ট্রাষ্ট এর চেয়ারম্যান, নরসিংদী জেলা আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুর রহমান রাসেল।

বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, জেলা আ'লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ ফজলুর রহমান, জেলা আ' লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা আ'লীগের উপ দপ্তর সম্পাদক সেলিম মিয়া, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সদস্য নাদিম উদ্দিন সজল, জেলা আওয়ামী যুবলীগের সহ সম্পাদক মাহফুজুর রহমান পাভেল, রায়পুরা পৌর আ' লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আশিক আফজাল, মালয়েশিয়া প্রবাসী জাকির হোসেন মুন্সি, মোগল হোসেন, অটবি লি: এর চীপ অপারেটিং কর্মকর্তা মো আওলাদ হোসেন প্রমূখ।

এ ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ স্থানীয় বাসিন্দারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন আবুল কাসেম।
রাফাহ্ ওয়েলফেয়ার ট্রাষ্টের চেয়ারম্যান সাইদুর রহমান রাসেল বলেন, চরমরজাল আধুনিক মডেল কবরস্থান স্থাপনে রাফাহ্ ওয়েলফেয়ার ট্রাষ্টের পক্ষ থেকে ২০ লাখ টাকা প্রাথমিক অনুদানসহ বাস্তবায়নের সার্বিক উন্নয়নের সর্বাত্মক সহযোগিতা থাকবে। পাশাপাশি রাফাহ্ ওয়েলফেয়ার ট্রাষ্টের পক্ষ থেকে মসজিদ, মাদরাসা, গরীব অসহায়দের জন্য ঘর নির্মাণ করে অসহায়দের পাশে থাকবে।

এর আগেও অনেক গরীব দুঃখীদের ঘর আমরা এ ট্রাস্টের পক্ষ থেকে করে দিয়েছি। এখন এলাকার বেকার যুবকদের বিনামূল্যে প্রশিক্ষণ দিয়ে বিদেশে কর্মসংস্থানের জন্য কাজ করার সিন্ধান্ত গ্রহন করেছি। রায়পুরায় জায়গা পেলে শিক্ষা প্রতিষ্ঠানের পাশাপাশি একটি আধুনিক কারিগড়ি প্রশিক্ষণ কেন্দ্র গড়ে তোলবো।
 

নরসিংদীর খবর বিভাগের জনপ্রিয় সংবাদ