• নরসিংদী
  • মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ;   ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে ৬ ছিনতাইকারী গ্রেফতার : টাকা ও স্বর্ণলঙ্কার উদ্ধার 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:০৭ পিএম
নরসিংদীতে ৬ ছিনতাইকারী গ্রেফতার : টাকা ও স্বর্ণলঙ্কার উদ্ধার 

স্টাফ রিপোর্টার: নরসিংদী বড় বাজারে ছিনতাইয়ে সাথে জড়িত থাকার অভিযোগে ৬ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। 

এসময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত নগদ টাকা ও স্বর্ণলঙ্কার উদ্ধার করা হয়। বুধবার গভীর রাতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকেলে নরসিংদী মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূইয়া।

গ্রেপ্তারকৃতরা হলেন, নরসিংদী সদর উপজেলার দত্তপাড়া এলাকার মৃত গাফফারের ছেলে সজিব (৩২), হাবিবুর রহমানের ছেলে রাব্বি সরকার (৩০), একরামুল হকের ছেলে কনক (৪০), বিল্লাল হোসেনের ছেলে আসাদুজ্জামান (৩৬), আলতাব হোসেনের ছেলে ইব্রাহিম (২৪) এবং চম্পকনগর এলাকার আব্দুর রহমানের ছেলে নুরুল ইসলাম (২৯)।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বুধবার দুপুরে সদর উপজেলার আলোকবালি ইউনিয়নের খোদাদিলা গ্রামের আব্দুর রহমান সরকার (৫৫) নরসিংদী বাজার কালীমন্দিরের সামনের রাস্তায় পৌছলে ৭ ছিনতাইকারী তাকে ধারালো ছুরির ভয় দেখিয়ে ত্রাস সৃষ্টি করে। এসময় তাকে আঘাত করে তার সাথে থাকা নগদ ৫ লাখ টাকা এবং ১০ ভরি ওজনের স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়। 

এ ঘটনায় ভুক্তভোগী সদর মডেল থানায় মামলা দায়ের করেন। পরে থানা পুলিশ রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতারকে করে। পরে জিজ্ঞাসাবাদে তারা নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনতাইয়ের কথা স্বীকার করে। এসময় তাদের  কাছ থেকে ছিনতাইকৃত ৯০ হাজার ৫০০ টাকা ও ৫ ভরি ১১ আনা সাড়ে ৫ রতি স্বর্ণালংকার উদ্ধার করা হয়। আসামীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
 

আইন ও আদালত বিভাগের জনপ্রিয় সংবাদ