• নরসিংদী
  • মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ;   ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে র‌্যাব-১১ র অভিযানে চাঞ্চল্যকর হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ১২ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:২৩ পিএম
নরসিংদীতে র‌্যাব-১১ র অভিযানে চাঞ্চল্যকর হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার 

হলধর দাস: র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর ও সিপিএসসি, নরসিংদী এর যৌথ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত বৃস্পতিবার

(১০ আগস্ট) রাত থেকে ১১ আগস্ট(শনিবার)
২০২৩ রাত ০০:৩০ ঘটিকা পর্যন্ত   নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন চাঁদনী হাউজ পঞ্চবটি এলাকায় অভিযান পরিচালনা করে বহুল আলোচিত মনেহরদী থানা এলাকার  চাঞ্চল্যকর বিশ্ববিদ্যালয় ছাত্র জাহাঙ্গীর হত্যা মামলার পলাতক ৪নং আসামী জামাল মিয়াকে গ্রেফতার করেছে ।

গ্রেফতারকৃত আসামী জামাল (২৬) নরসিংদী জেলার মনোহরদী থানার বড় মির্জাপুর গ্রামের আঃ বাতেনের ছেলে ।

র‌্যাব-১১, সিপিএসসি,নরসিংদী'র ক্যাম্প কমান্ডার, সিনিয়র সহকারী পরিচালক মোঃ খলিলুর রহমান স্বাক্ষরিত প্রেস রিলিজে এ তথ্য জানান। 

প্রেস রিলিজ মোতাবেক প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গত ২৮ মে ২০২৩ ইং তারিখে চালাকচর-চন্ডীতলা সড়কের পাশে মির্জাপুর ও উরুলিয়া গ্রামের আয়োজনে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

খেলা চলাকালীন সময়ে দুই পক্ষের মাঝে বাক বিতন্ডার এক পর্যায়ে তা সংঘর্ষের রূপ ধারণ করে। এ নিয়ে ভিকটিম জাহাঙ্গীরের উপর পূর্ব থেকেই ক্ষোভ  ছিল। পরবর্তীতে জাহাঙ্গীর, শাহিন এবং তানজিল মোটরসাইকেলযোগে চালাকচর বাজার থেকে বাড়ি ফেরাকালীন গার্লস স্কুলের মোড়ে পৌঁছলে ১০-১২ জন লোক তাদের মোটর সাইকেলের গতি রোধ করে।

এ সময় গতি রোধকারীদের কাছে থাকা ধারালো অস্ত্র ও লাঠিসোঠা দিয়ে জাহাঙ্গীর, শাহিন এবং তানজিলদের এলোপাতাড়ি মারতে থাকে। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাদেরকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মারাত্মক আহত জাহাঙ্গীরকে নরসিংদী জেলা সদর হাসপাতালে পাঠিয়ে দেন।

জাহাঙ্গীরের শারীরিক অবস্থার আরো অবনতি হলে তাকে ঢাকায় পাঠানো হয়। সেখানে একটি প্রাইভেট হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ)তে পাঁচ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মারা যায় । এ ঘটনায় মনোহরদী থানায় একটি মামলা রুজু হয়, যার মামলা নং-১৪/৭২,ধারা-১৪৩/৩৪১/৩০৭/
৩২৩/৩২৫/৩২৬/৪২৭/৫০৬(২)/৩০২/৩৪ দঃ
বিঃ।

এরই পরিপ্রেক্ষিতে র‌্যাব-১১, সিপিএসসি আদমজীনগর ও সিপিএসসি, নরসিংদী এর যৌথ আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন চাঁদনী হাউজ পঞ্চবটি এলাকায় অভিযান পরিচালনা করে দীর্ঘদিন পলাতক থাকা আসামী জামালকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে নরসিংদী জেলার মনোহরদী থানায় হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। নরসিংদী জেলায় সংঘটিত মাদক, হত্যা, চুরি, ডাকাতি, অপহরণ, অস্ত্রধারী সন্ত্রাসী, ওয়ারেন্টভুক্ত আসামীসহ সংঘটিত বিভিন্ন অপরাধ রুখে দিতে র‌্যাব-১১ অভিযান আরও জোরদার করেছে।  

এরই ধারাবাহিকতায় পলাতক আসামী জামালকে গ্রেফতার করে পুলিশে সোপর্দ করে।

আইন ও আদালত বিভাগের জনপ্রিয় সংবাদ