• নরসিংদী
  • শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ;   ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

পলাশে প্রদানমন্ত্রীর উপহার পাচ্ছেন ২১ গৃহহীন পরিবার 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: রবিবার, ২৪ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:২৭ পিএম
পলাশে প্রদানমন্ত্রীর উপহার পাচ্ছেন ২১ গৃহহীন পরিবার 
সংবাদ সম্মেলন

নাসিম আজাদ: 'আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার' এই মূলমন্ত্রকে ধারণ করে সারাদেশের ন্যায় নরসিংদীর পলাশে তৃতীয় ধাপে আরও ২১ টি পরিবারকে পুনর্বাসিত করা হবে। আগামী ২৬ এপ্রিল পলাশ উপজেলায় ২১টিসহ নরসিংদীতে আরও ১৬৩টি ঘর হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

এবিষয়ে  রোববার (২৪ এপ্রিল)  দুপুরে পলাশে অবহিতকরণ সংবাদ সম্মেলন করেছে পলাশ উপজেলা প্রশাসন। উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এবিষয়ে বিস্তারিত আলোচনা করেন পলাশ উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বাংলার প্রতিটি মানুষের খাদ্য, শিক্ষা, বাস¯’ানসহ সকল মৌলিক অধিকার নিশ্চিতকরণ ও তাদের উন্নত জীবনের অধিকারী করে গড়ে তোলার স্বপ্ন দেখেছিলেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান ¯’পতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

পিতার পদাঙ্ক অনুসরণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে ক্ষুধা, দারিদ্র, আশ্রয়হীনতা ও অঙ্গতার শৃংখল থেকে মুক্ত করে তাদের ক্ষমতায়ন নিশ্চিত করনের প্রতি গুরুত্ব আরোপ করেছেন। বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবেনা প্রধানমন্ত্রীর এই দৃঢ় প্রত্যয়ের সফল বাস্তবায়নের লক্ষ্যে মুজিব বর্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ভূমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে। সারা দেশের ন্যায় নরসিংদীর পলাশেও এ কার্যক্রম এগিয়ে চলছে।

তৃতীয় ধাপের ২১টি ঘর আগামী ২৬ এপ্রিল প্রধানমন্ত্রী হস্তান্তর করবেন।  এই লক্ষে সকল ঘর মেরামতের কাজ শেষে ইতিমধ্যে প্র¯‘ত করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানান উপজেলা নির্বাহী অফিসার।  এসব ঘরে বৈদুতিক ও পানির ব্যবস্থা রয়েছে। এসময় পলাশ উপজেলা প্রেসক্লাব ও রিপোটার্স ক্লাবের সাংবাদিকরা উপস্থিত  ছিলেন।

 

অর্থনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ