• নরসিংদী
  • বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ;   ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে রায়পুরায় সাংবাদিকদের কলমবিরতি


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শুক্রবার, ১৬ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:০৭ পিএম
সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে রায়পুরায় সাংবাদিকদের কলমবিরতি
নিহত নাদিম

স্টাফ রিপোর্টার: জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যাকান্ডের প্রতিবাদে, ঘটনায় জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবিতে কলম বিরতি পালন করছে নরসিংদী রায়পুরা উপজেলার সাংবাদিকদের বৃহৎ সংগঠন "রায়পুরা উপজেলা রিপোর্টার্স ক্লাব"।

পূর্ব ঘোষণা অনুযায়ী শুক্রবার (১৬ জুন) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত দিনব‍্যাপী কলম বিরতির পালন করছে  রায়পুরা উপজেলা রিপোর্টার্স ক্লাবের কলম সৈনিকেরা।

এর আগে বৃহস্পতিবার (১৫ জুন) দুপুর আড়াইটার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক গোলাম রাব্বানী'র মৃত‍্যূ হয়। তার মৃত‍্যূর সংবাদ সারাদেশে ছড়িয়ে পড়লে দেশের সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে আসে। পরে বৃহস্পতিবার রাতে রায়পুরা উপজেলা রিপোর্টার্স ক্লাবের দপ্তর সম্পাদক এম আজিজুল ইসলাম স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তি'র মাধ্যমে কলম বিরতির ঘোষণা দেওয়া হয়।

জানা যায়, নিহত গোলাম রব্বানী নাদিম নিউজ পোর্টাল বাংলানিউজের জামালপুর জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

গত বুধবার (১৪ জুন) রাত ১০টার দিকে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে ১০/১২ জন দুর্বৃত্ত গোলাম রব্বানী নাদিমের ওপর হামলা করে। স্থানীয় সাংবাদিক এবং পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন।

সেখান থেকে রাতেই তাকে ২৫০ শয্যার জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।

জাগোনরসিংদী টুয়েন্টিফোর ডটকম/শহজু
 

গণমাধ্যম বিভাগের জনপ্রিয় সংবাদ