• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ;   ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

শিবপুরে হাজিদের টাকা নিয়ে প্রতারণার অভিযোগে একজন গ্রেফতার 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: মঙ্গলবার, ২১ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:০০ পিএম
শিবপুরে হাজিদের টাকা নিয়ে প্রতারণার অভিযোগে একজন গ্রেফতার 
প্রতিকী লোগো

নিজস্বপ্রতিনিধি: নরসিংদীর শিবপুরে পবিত্র হজ্বের নামে প্রতারণার নাানা অভিযোগে ভুক্তভোগী মোঃ মোশারফ হোসেন বাদি হয়ে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৬ জনের বিরুদ্ধে  অভিযোগ দায়ের করেন।

মোঃ মোশারফ হোসেন বলেন, আমি মহিলা মাদ্রাসার শিক্ষক হজ্ব ও ওমরাহ চলাকালীন হাজীদেরকে সাথে নিয়ে হজ্ব ও ওমরাহ কাজ সম্পাদন করে এবং মোয়াল্লেম হিসাবে কাজ করি।  হাজিদেরকে নিয়ে সৌদি আরব থাকাকালীন বি -বাড়ীয়া জেলার নাসিরনগর থানার কুন্ডা গ্রামের আঃ রউফ খানের ছেলে মোঃ কোরবান আলীর সাথে পরিচয় হয় এর সূত্র ধরে কোরবান আলী বাংলাদেশ এসে আমার সাথে যোগাযোগ করেন।

কোরবান আলী সহ আরো ৩জন আমার বাড়ীতে বসে আমার সাথে টিকেট ও ভিসা প্রসেসিং এর জন্য একুশ লক্ষ টাকার চুক্তি  হয়। পরে আমি তাকে গত ১৯ ডিসেম্বর ২১ ইং তারিখ হতে ২৪ জানুয়ারি ২২পর্যন্ত আঠারো লক্ষ  বিভিন্ন ব্যাংক মাধ্যমে  ও নগদ টাকা দেই তাকে।

২৯ শে জানুয়ারি২২ মধ্যে ভিসা এবং টিকেট প্রদান করবে। কিন্তু নিদিষ্ট সময় অতিবাহিত হওয়ার পর জাল টিকেট দেন কিন্তু সে কোন ভিসা দেন নাই। আমি বার বার তাগাদ দেওয়ার পর দেই দিচ্ছি  বলে ঘুরাইয়।  গত ১২ ফেব্রুয়ারি আমি তাদের অফিসে গেলে সে টাকা নেওয়ার কথা অস্বীকার করে এবং আমাকে ভয় ভীতি প্রদর্শন করেন।  আমি বাড়িতে  এসে  বিজ্ঞা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত নরসিংদীতে একটি মামলা দায়ের করি যার নং৷ শিবপুর সি.আর মামলা নং -১৩৭/২০২২ ইং।

তিনি আরো জানান,গত  বারো তারিখ আসামি কোরবান আলীকে নাসির নগর থানার পুলিশ গ্রেফতার করেন। নরসিংদীতে ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আসামি কোরবান আলীকে জামিন মঞ্জুর করেন।

আইন ও আদালত বিভাগের জনপ্রিয় সংবাদ