• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ;   ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

পলাশে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণ 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৮:৪১ পিএম
পলাশে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণ 
শিক্ষা উপকরণ বিতরণ 

নাসিম আজাদ: নরসিংদীর পলাশে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী পিএএ। গত কয়েকদিনে উপজেলার পূর্ব ঘোড়াশাল সরকারি প্রাথমিক বিদ্যালয়, ফুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সেকান্দরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ উপজেলার বেশ কয়েকটি বিদ্যালয় পরিদর্শন করেন তিনি।

এ সময় পূর্ব ঘোড়াশাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দেয়ালিকা ও ছাদে গাছ বাগান এবং ফুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ ও দেয়ালিকা উদ্বোধন করেন। এদিকে সেকান্দরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মান সম্মত প্রাথমিক শিক্ষা বাস্তবায়নে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্য এবং শিক্ষকদের নিয়ে উঠান বৈঠক করেন। এছাড়া প্রতিটি শ্রেণি কক্ষে শিক্ষকদের পাঠদান পর্যবেক্ষণ করে বিভিন্ন বিদ্যালয়ে শিক্ষাথীদের মাঝে টিফিন বক্স,স্কুল ড্রেস সহ শিক্ষা উপকরনও বিতরণ করেন।

বিদ্যালয়গুলো পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন পলাশ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মাহফুজা খান ইউসুফজি, সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার দিলরুবা ইয়াসমিন,  মোহাম্মদ জহুরুল ইসলাম, চরসিন্দুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন রতন ও গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন প্রমুখ।

 

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ