• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ;   ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন নরসিংদী পৌরসভা ও রায়পুরা উপজেলা দল 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: রবিবার, ১২ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:০০ পিএম
ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন নরসিংদী পৌরসভা ও রায়পুরা উপজেলা দল 
পুরস্কার বিতরণ

হলধর দাস: নরসিংদীতে চারদিনব্যাপী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান  জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট(বালক) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালিকা) অনূর্ধ্-১৭-র  সেমিফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান আনন্দঘন পরিবেশে শনিবার (১১ জুন)সম্পন্ন হয়েছে ।  

নরসিংদী মোছলেহ উদ্দিন ভূঞা স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে শনিবার(১১জুন) অনুষ্ঠিত দু'টি ফাইনাল খেলার মধ্যে  নরসিংদী পৌরসভা দল রায়পুরা উপজেলা  দলকে ২---০ গোলে  পরাজিত করে চ্যাম্পিয়ান হয়। রানার্সআপ হয় রায়পুরা উপজেলা দল। 

এর আগে বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে রায়পুরা  উপজেলা দল  নরসিংদী পৌরসভা দলকে ১---০ গোলে পরাজিত করে  রায়পুরা উপজেলা দল চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। রানার্সআপ হয় নরসিংদী পৌরসভা দল। খেলা শেষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের যৌথ আয়োজনে সম্পন্ন এ প্রতিযোগিতার প্রধান অতিথি  শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি ও অন্যান্য অতিথিবৃন্দ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রতিযোগিতায় বিজয়ী ও রানার্সআপ  দল দু'টি সহ অংশগ্রহণকারী সকল দল ও সংশ্লিষ্টদের ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে বলেন, প্রতিভাবান ক্ষুদে ফুটবলারগণ যে ফুটবলশৈলী দেখিয়েছে তা সত্যিই প্রশংসার দাবী রাখে। ভবিষ্যতে এর কলেবর সম্প্রসারণ করবো বলে আশাকরি। 
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নরসিংদী'র জেলা প্রশাসক ও   নরসিংদী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আবু নইম মোহাম্মদ মারুফ খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী'রপুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন, নরসিংদী পৌরসভার বিচক্ষণ মেয়র আমজাদ হোসেন বাচ্চু, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব ,  মুক্তিযোদ্ধা ৭১সেক্টর কমান্ডার আবদুল মোতালিব পাঠান। 

গত সোমবার( ৬ জুন) নরসিংদী মোছলেহ উদ্দিন ভূঞা স্টেডিয়ামে খেলা শুরু হর। প্রধান অতিথি হিসেবে খেলার শুভ  উদ্বোধন করেছিলেন  নরসিংদী জেলা প্রশাসক  আবু নইম মোহাম্মদ মারুফ খান। 
অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মোস্তফা মনোয়ার এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বাধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপারের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (সদর  সার্কেল) ফারিয়া আক্তার,নরসিংদীর সিভিল সার্জন ডা. মোঃ নূরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মোতালিব পাঠান, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন ভূঞা,জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জি এম তালেব হোসেন ও নরসিংদী পৌরসভার মেয়র আমজাদ হোসেন বাচ্চু। 
আলতাফ হোসেন রানার সঞ্চালনায় উভয় অনুষ্ঠান সম্পন্ন হয়।
 

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ