• নরসিংদী
  • মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ;   ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

কপাল খুলেছে মুস্তাফিজের!


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ১২ ফেরুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:০৮ পিএম
মুস্তাফিজুর রহমান, ফাইল ছবি
মুস্তাফিজুর রহমান, ফাইল ছবি

ডেস্ক রিপোর্ট : মুস্তাফিজুর রহমানের ভাগ্য সুপ্রসন্ন। তার কপাল খুলে গেছে। আইপিএল নিলামে প্রথম দিনই দল পেয়েছেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। তাকে ভিত্তিমূল্যে দলে নিয়েছেন দিল্লি ক্যাপিটালস।

শনিবার (১২ ফেব্রুয়ারি) বেঙ্গালুনুতে আইপিএলের মেগা নিলামে ভিত্তিমূল্য ২ কোটি রূপিতে তাকে দলে নেওয়ার জন্য আহ্বান করা হয়। প্রথম কেউ সাড়া দেয়নি। শেষ মুহূর্তে গিয়ে কাটার মাস্টারকে বিড করে দিল্লি। আর কেউ আগ্রহী না হওয়ায় ভিত্তিমূল্যে এই মুস্তাফিজুর রহমানকে দলে পেয়ে গেল  তারা।

ফলে আইপিএলে এই নিয়ে চারটি আলাদা দলে খেলার স্বাদ পাবেন মুস্তাফিজ। প্রথমবার তাকে দলে নিয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ, এরপর খেলেছেন মুম্বাই ইন্ডিয়ান্সে। গত বছর মুস্তাফিজকে দলে নেয় রাজস্থান রয়্যালস। সর্বশেষ আসরে ভালো খেললেও ফিজকে পেতে তেমন আগ্রহ দেখা যায়নি রাজস্থানের।

২০১৬ সালে মুস্তাফিজকে দলে নিয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। সেবার হায়দরাবাদের শিরোপা জয়ে বড় ভূমিকা ছিল বাংলাদেশের এ তারকার। সেবার হয়েছিল সেরা উদীয়মান ক্রিকেটার। দুই মৌসুম হায়দরবাদে থেকে ২০১৮ সালে তিনি যোগ দেন মুম্বাই ইন্ডিয়ান্সে। তবে মুম্বাইর হয়ে সময়টা ভাল কাটেনি। ৭ ম্যাচে নেন কেবল ৭ উইকেট। ২০১৯ সালে আইপিএলের জন্য তাকে ছাড়েনি বিসিবি। ২০২০ সালে থেকে যান অবিক্রীত। ২০২১ সালে সব শেষ আসরে ভিত্তিমূল্য এক কোটি রূপিতে রাজস্থান রয়্যালসে দল পেয়েছিলেন মুস্তাফিজুর রহমান । 

 

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ