• নরসিংদী
  • রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ;   ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

রায়পুরায় মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:৪২ এএম
রায়পুরায় মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি

রায়পুরা প্রতিনিধি: নরসিংদীর রায়পুরায় একটি মোবাইল দোকানের তালা ভেঙে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় ৩০০টি স্মার্টফোন ও নগদ টাকাসহ মালামাল চুরি করে নিয়ে গেছে বলে দাবি করেন দোকান মালিক।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাতে রায়পুরা বাজারে গ্যালাক্সি টেলিকম ও মোবাইল সার্ভিসিং সেন্টারের এ চুরির ঘটনা ঘটে।

দোকান মালিক অহিদুজ্জামান অহিদ জানান, রাতে দোকান বন্ধ করে বাড়িতে চলে যান তিনিসহ কর্মচারীরা। সকালে কর্মচারীরা দোকান খুলতে গিয়ে দেখতে পান দুটি সাটারের একটিতে নতুন তালা লাগানো। পরে বিষয়টি তারা দোকান মালিককে জানান।  তিনি এসে দোকানের অপর সাটারের তালা খুলে দেখতে পান বিভিন্ন ব্র্যান্ডের প্রায় ৩ শ স্মার্টফোন, নগদ এক লাখ ৮১ হাজার টাকা ও সিসিটিভির হার্ডডিস্ক চুরি হয়ে গেছে। চুরি শেষে সাটারের নতুন তালা লাগিয়ে দেয় চোর চক্র। চুরির ঘটনা আড়াল করতে সামনের দোকান ও ইসলামি ব্যাংকের সিসিটিভি ক্যামেরা গুলো উল্টো করে ঘুরিয়ে রাখে চোরচক্রের সদস্যরা।

তিনি আরো জানান, সকালে রায়পুরা থানা পুলিশ দোকান পরিদর্শন করেছেন। চুরির ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

বাজারের নৈশপ্রহরী বাদল মিয়া জানান, রাতে মোবাইল দোকানটির পাশের গলিতে পাহারা দিচ্ছিলেন তিনি। রাতে ঘুরে দেখে গেছেন সাটারের তালা ঠিকঠাক আছে। তবে চুরি কোন সময় হয়েছে এ ব্যাপারে কিছুই জানাতে পারেননি নৈশপ্রহরী।

রায়পুরা বাজার কমিটির সাধারণ সম্পাদক জানান, বাজারের নৈশপ্রহরী ছাড়াও পাশের ইসলামি ব্যাংকের দুজন পাহারাদার ছিলেন। তারপরও কিভাবে মোবাইলের দোকানে চুরির ঘটনা ঘটল বিষয়টি তার বোধগম্য নয়। এবিষয়ে তদন্ত সাপেক্ষে জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

এদিকে শুক্রবার সকালে খবর পেয়ে চুরি হওয়া মোবাইল দোকান পরিদর্শন করেন সহকারি পুলিশ সুপার (রায়পুর সার্কেল) আফসান আল আলম ও রায়পুরা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মীর মাহাবুব আলম। তদন্ত শেষে জড়িতদের আইনের আওতায় আনা হবে বলে জানান তারা।
 

অর্থনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ