• নরসিংদী
  • বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৭ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ;   ০৭ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে 'বাংলাদেশ স্টীল'র শোরুম উদ্বোধন


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: সোমবার, ১৪ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:১০ পিএম
নরসিংদীতে 'বাংলাদেশ স্টীল'র শোরুম উদ্বোধন
উদ্বোধনী অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার: নরসিংদীতে  গ্রাহক চাহিদা পূরণ ও বিভিন্ন নামিদামি কোম্পানিগুলোর রড সিমেন্টসহ  নির্মাণ সামগ্রী সরবরাহ করতে 'বাংলাদেশ স্টীল' নামে  একটি শো-রুম  উদ্বোধন করা হয়েছে।  সোমবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় নরসিংদীর ভেলানগর আজিজ বর্ডিংয়ের সামনে দোয়া ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে এ শোরুমটি  উদ্বোধন করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন ভেলানগর বাইতুল আজিজ জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ  আল কাছেম।

দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  নরসিংদী সদর উপজেলার চিনিশপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেহেদী হাসান তুহিন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আকিজ সিমেন্টের ব্যবস্থাপক আনিসুর রহমান, ইঞ্জিনিয়ার সোহেল ও আলমগীর হোসেন।

'বাংলাদেশ স্টীল' নামে শো-রুমটির ব্যবস্থাপনা পরিচালক জসীম উদ্দীন এই প্রতিবেদককে জানায়, বিভিন্ন ভবন নির্মাণকারী ব্যক্তি বা প্রতিষ্ঠান সঠিক মানের রড কিনতে গিয়ে বারবার প্রতারিত হচ্ছে।  আমরা এ বিষয়ে নিশ্চয়তা দিয়ে বলতে পারি গ্রাহকদের চাহিদা পূরণ করতে 'বাংলাদেশ স্টীল'  অঙ্গীকার বদ্ধ। ''বাংলাদেশ স্টীল'  দেশের নামিদামি ও স্বনামধন্য কোম্পানিগুলোর সঠিক মানের রড সিমেন্টসহ  নির্মাণ সামগ্রী গ্রাহকদের হাতে তুলে দিতে পারবে বলে আমি মনে করি। নির্মাণ সামগ্রীর গুণগতমানের ক্ষেত্রে বাংলাদেশ স্টীল সর্বোচ্চ নিশ্চয়তা দেবে।

দোয়া অনুষ্ঠান শেষে বাংলাদেশ স্টীলের পক্ষ থেকে বিভিন্ন ঠিকাদারি প্রতিষ্ঠানের কর্তা ব্যক্তিদের হাতে উপহার সামগ্রী তুলে দেন 'বাংলাদেশ স্টীল' শো-রুমের ব্যবস্থাপনা পরিচালক জসীম উদ্দীন।
 

অর্থনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ