• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ;   ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

আগামীকাল থেকে নরসিংদী জেলায় টিসিবির পণ্য বিক্রি শুরু 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বুধবার, ২২ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:৩৪ পিএম
আগামীকাল থেকে নরসিংদী জেলায় টিসিবির পণ্য বিক্রি শুরু 
প্রেস ব্রিফিং

হলধর দাস:  আগামীকাল বৃহস্পতিবার (২৩ জুন) থেকে নরসিংদী জেলায় টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম শুরু হবে। জেলার ৬টি উপজেলায় ফ্যামিলি কার্ডের মাধ্যমে ৬৮ হাজার ৩৫৩ জন উপকারভোগীর মাঝে ২ কেজি ডাল, ১ কেজি চিনি ও ২ কেজি তেল টিসিবি কর্তৃক নির্ধারিত মূল্যে বিক্রয় করা হবে।

একজন উপকারীভোগী ৪০৫ টাকা দিয়ে এসব পণ্য ক্রয় করতে পারবেন। জেলার ৬টি উপজেলায় ২৫ জন ডিলারের মাধ্যমে এসব পণ্য বিক্রি করা হবে। 

এ উপলক্ষে নরসিংদী জেলা প্রশাসক সম্মেলন কক্ষে  বুধবার(২২ জুন) বিকেলে এক প্রেস ব্রিফিংএ নরসিংদীর জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান এ তথ্য  জানান। 

তিনি জানান, নরসিংদী সদরে পৌরসভা এলাকায় শাপলা চত্বর, সেবা সংঘের মোড়, নরসিংদী পৌর ঈদগাহ মাঠ, নরসিংদী বিজ্ঞান কলেজ, মাধবদী পৌরসভা প্রাঙ্গণ, শীলমান্দী ইউনিয়ন পরিষদ, মহিষাশুড়া ইউনিয়ন পরিষদ, আমদিয়ার বনাইদ বাবু মিয়া উচ্চ বিদ্যালয়। 

শিবপুরের সাধারচর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ। পলাশের ঘোড়াশাল পৌরসভা মাঠ, পৌরসভার অডিটরিয়াম। মনোহরদীর মনোহরদী পৌরসভা, মনোহরদী সরকারী কলেজ মোড়, দৌলতপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গন। 

বেলাব উপজেলার বেলাব ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ, চরউজিলাব ইউনিয়ন পরিষদ, দেয়ানেরচর প্রাথমিক বিদ্যালয়, আমলাব ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ
এবং রায়পুরা উপজেলার রায়পুরা পৌরসভা কার্যালয়, তারাকান্দা ফকির বাড়ী মোড়, হাসিমপুর মৌলভী বাজার সংলগ্ন মাঠ, শ্রীরামপুর মক্কা মসজিদ সংলগ্ন মাঠ ও অলিপুরা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে টিসিবির পণ্য বিক্রি করা হবে। 
 

অর্থনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ