• নরসিংদী
  • শনিবার, ২৪ অগ্রহায়ণ ১৪৩০ বঙ্গাব্দ; ০৯ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  শনিবার, ২৪ অগ্রহায়ণ ১৪৩০ বঙ্গাব্দ;   ০৯ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
website logo

ইন্তেকাল করেছেন মাধবদী মহাবিদ্যালয়ের সাবেক অধ‍্যক্ষ আব্দুল আলী চৌধুরী 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বুধবার, ১১ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫৯ পিএম
ইন্তেকাল করেছেন মাধবদী মহাবিদ্যালয়ের সাবেক অধ‍্যক্ষ আব্দুল আলী চৌধুরী 

স্টাফ রিপোর্টার: নরসিংদীর মাধবদী মহাবিদ্যালয়ের সাবেক অধ‍্যক্ষ ও নরসিংদী ডায়াবেটিস সমিতির সফল সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলী চৌধুরী পাড়ি দিলেন না ফেরা দেশে। বুধবার (১১ অক্টোবর) রাত সাড়ে ৮ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে নরসিংদী শহরের বাজির মোড়স্থ নিজ বাসভবনে তিনি শেষ নি:শ্বাস ত‍্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।)

মৃত‍্যূকালে মরহুর আব্দুল আলী চৌধুরীর বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, চার মেয়ে ও নাতী-নাতনী, আত্মীয়-স্বজনসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। তিনি গত কয়েক মাস যাবৎ বার্ধক‍্য জনিত রোগে অসুস্থ ছিলেন।

মরহুম আব্দুল আলী চৌধুরী নরসিংদী সদর উপজেলা প্রত‍্যন্ত চরাঞ্চল আলোকবালীর সম্ভ্রান্ত চৌধুরী পরিবারের সন্তান। তিনি দীর্ঘ অত‍্যন্ত সুনামের সাথে মাধবদী মহাবিদ্যালয়ের অধ‍্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন। পাশাপাশি সামাজিক সেবা সংগঠন নরসিংদী ডায়াবেটিস সমিতির সফল সাধারণ সম্পাদক ছিলেন। তিনি দীর্ঘ ১৩ বছর সফলতার সাথে নরসিংদী ডায়াবেটিস সমিতির সাধারণ সম্পাদকের এই দায়িত্ব পালন করেন।

বৃহস্পতিবার সকাল ১১ টায় নরসিংদী শহরের বাজির মোড় (গোলাপ চত্বর)এ মরহুম আব্দুল আলী চৌধুরীর জানাজা অনুষ্ঠিত হবে বলে পারিবারিক ভাবে জানা যায়। পরে গাবতলী কবরস্থানে মরহুম দাফন করা হবে।
 

শোক সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ