• নরসিংদী
  • মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ;   ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

রায়পুরায় মিলেনিয়াম ব্যাচের প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ০৯ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:০০ এএম
রায়পুরায় মিলেনিয়াম ব্যাচের প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

আবুল কাশেম: নরসিংদীর রায়পুরায় সদর উপজেলা মিলেনিয়াম ব‍্যাচ একাদশ ও রায়পুরা মিলেনিয়াম ব‍্যাচ একাদশের মধ‍্যে এক প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। রায়পুরা মিলেনিয়াম একাদশের উদ্যোগে শুক্রবার (৮ সেপ্টেম্বর)সকাল সাড়ে ১০টায় রায়পুরা সরকারি কলেজ মাঠে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়।

প্রীতি ক্রিকেট ম্যাচে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়পুরা পৌরসভার মেয়র জামাল মোল্লা, পুটিয়া ইউপি চেয়ারম্যান খন্দকার হাসান উল সানী এলিছ, রায়পুরা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তফা খান। এছাড়া এই প্রীতি ক্রিকেট ম‍্যাচের খেলা উপভোগ করতে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ আয়োজক কমিটির সদস্যদের মধ‍্যে উপস্থিত ছিলেন জাকির, সুমন মোল্লা,  আলমগীর, তুহিন,  অতুল, নিয়ন চৌধুরী, মসিউর রহমান জাবেদ, মিজানুর রহমান, হোসাইন লিটন, তোফায়েল, কাউসার আলম,কামাল,সফিক সিকদার প্রমুখ।

টসে জিতে রায়পুরা মিলেনিয়াম ব‍্যাচ একাদশ ব‍্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে  সবকয়টি উইকেট হারিয়ে ১৩৪ রান সংগ্রহ করে। জুম্মার নামাজ এবং মধ‍্যাহ্ন ভোজের বিরতির পর ব‍্যাট করতে নামে নরসিংদী সদর উপজেলা মিলেনিয়াম একাদশ দল। তারা নির্ধারিত ২০ ওভারে দুই উইকেট হাতে রেখেই জয়ে জন‍্য দেওয়া ১৩৫ রান করে জয় তুলে নেন 
ম‍্যাচে ৫৪ রান করে বিজয়ী দলের সোহাগ ভুঁইয়া ম্যান অফ দা ম্যাচ নির্বাচিত হন। রায়পুরা মিলেনিয়াম একাদশ'র অধিনায়কের দায়িত্ব পালন করে জাকির হোসেন অপরদিকে নরসিংদী মিলেনিয়াম একাদশ'র অধিনায়ক ছিলেন ভিপি শামীম নেওয়াজ। 

কবি আল আমিন ও সবুজ'র ধারাবর্ণনায় টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে হাজারো দর্শকের উপস্থিতিতে নরসিংদী  মিলেনিয়াম একাদশ দুই উইকেটে জয়লাভ করে।

খেলা শেষে বিজয়ী দলের অধিনায়ক ভিপি শামীম তার অনুভুতি ব‍্যক্ত করতে গিয়ে বলেন, খেলাটা জাস্ট আনন্দ মাত্র। আমাদের বন্ধুত্বের বন্ধন যাতে আরও সুদৃঢ় হয় এজন্য আমাদেরকে এমন আয়োজন বেশি করে করতে হবে। 

পরে আগত অতিথিরা বিজয়ী দলের খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেন।
 

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ