• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০২ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ;   ০২ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সাথে কোন সম্পর্ক নেই এ দুজনের 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:০৫ এএম
নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সাথে কোন সম্পর্ক নেই এ দুজনের 
আশিকুর রহমান ও মোস্তাক

স্টাফ রিপোর্টার: আশিকুর রহমান আশিক ও মুস্তাফিজুর রহমান মোস্তাক। এরা দুজন বিভিন্ন জায়গায় নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের পরিচয় বহন করে একজন ক্লাবের সহ-সভাপতি ও অন্যজন সাধারণ সম্পাদক পরিচয় দিয়ে থাকে।

শুধু তাই নয়  আশিকুর রহমান নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের কোন সদস্য না হয়েও ক্লাবের সহ-সভাপতি পদবী উল্লেখ করা ভিজিটিং কার্ড বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তরসহ মানুষজনদের কাছে বিলি করে আসছে ।

প্রকৃতপক্ষে তারা নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের কোন সদস্য নয় বিধায় এদের সাথে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের কোনো সম্পর্ক নেই।

নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের বিগত কমিটিতে আশিকুর রহমান আশিক সহ-সভাপতি এবং মুস্তাফিজুর রহমান মোস্তাক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের পদে থাকলেও বার্ষিক সাধারণ সভার পূর্বে বার বার তাগাদা দেওয়া সত্ত্বেও তারা তাদের সদস্যপদ নবায়ন করেনি।

ফলে  বিগত ৩০শে জুলাই বার্ষিক সাধারণ সভায় উপস্থিত সদস্যদের কন্ঠভোটে তারা দুজন সহ মোট পাঁচজন সদস্যের সদস্যপদ বাতিল করা হয় এবং ওই দিনই আগামী দুই বছর মেয়াদে ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

তারা  তাদের সদস্যপদ বাতিলের খবর জানতে পেরে নিজেদের ফেসবুক আইডিতে স্বেচ্ছায় ক্লাবের পদ থেকে পদত্যাগ করেছে বলে ঘোষণা দেয় ।

যেহেতু তারা দুজনের কেউই নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের কোন সদস্য নয় সেক্ষেত্রে তারা ক্লাবের পরিচয় বহন করাটা আইনত দণ্ডনীয় অপরাধ।

নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সাথে তাদের কোন সম্পর্ক বা সম্পৃক্ততা নেই তাই তাদের দ্বারা কেউ প্রতারিত হলে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাব দায়ী নয়।

তাদের সদস্যপদ বাতিলের খবরে ফেইসবুকে তাদের দেওয়া  সেই ঘোষণাটি ও  সংরক্ষিত রয়েছে। 

শহজু

গণমাধ্যম বিভাগের জনপ্রিয় সংবাদ