• নরসিংদী
  • রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ;   ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে একুশে টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:২৮ এএম
নরসিংদীতে একুশে টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
একুশে টিভির প্রতিষ্ঠাবার্ষিকী

স্টাফ রিপোর্টার: তেইশ পেড়িয়ে চব্বিশে পা রেখেছেন টেলিভিশন চ‍্যানেলগুলোর আধুনিকতার জনক একুশে টেলিভিশন। দেশের প্রথম বেসরকারি টেরেস্ট্রিয়াল টেলিভিশন চ্যানেল একুশে টেলিভিশনের ২৩ তম বর্ষপূর্তি  ও ২৪ তম বর্ষে পদার্পন উপলক্ষ‍্যে নরসিংদীতে আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

শুক্রবার (১৪ এপ্রিল) বিকেলে নরসিংদী প্রেসক্লাব মিলনায়তনে এই বর্ষপূর্তি পালন করা হয়। 

একুশে টেলিভিশনের নরসিংদী জেলা প্রতিনিধি মাখন দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া, নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবীর শাহ্, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতি নিবারণ রায়, সাবেক সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, এমএ আউয়াল ,  সিনিয়র সাংবাদিক হলধর দাস, সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা প্রীতি রঞ্জন সাহা।

একুশের টেলিভিশনের বর্ষপূর্তিতে চ‍্যানলটিকে শুভেচ্ছা জানিয়ে বক্তব‍্য রাখেন, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল মোহাম্মদ মানিক, নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) সফিকুল ইসলাম রিপন, ইনডিপেনডেন্ট টিভির জেলা প্রতিনিধি আসাদুজ্জামান রিপন ও চ্যানেল আই'র জেলা প্রতিনিধি সুমন রায়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মাহমুদুল হাসান।

আলোচনা সভা শেষে উপস্থিত সবাইকে নিয়ে একুশে টেলিভিশনের ২৪তম বর্ষেপদার্পণ উপলক্ষ‍্যে কেক কাটা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি প্রফেসর মোহাম্মদ আলী বলেন, একুশে টেলিভিশনের এই দীর্ঘ পথচলায় রয়েছে ব্যাপক অর্জন। দেশের অত্যন্ত জনপ্রিয় এই চ্যানেলটি হাত ধরেই টিভির পর্দা সংবাদ পরিবেশনসহ অনুষ্ঠাগুলোতে এসেছে ভিন্নতা। শুরুতে চ‍্যানেলটি দেশে সাড়া জাগাতে সক্ষম হয়েছিল, আমি একুশে টেলিভিশনের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি।

জাগো নরসিংদী/শহজু

গণমাধ্যম বিভাগের জনপ্রিয় সংবাদ