• নরসিংদী
  • রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ;   ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

শিবপুরে ছাত্রলীগের আয়োজনে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৫১ পিএম
শিবপুরে ছাত্রলীগের আয়োজনে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

শেখ মানিক: মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে নরসিংদীর শিবপুর পৌরসভার ৮নং ওয়ার্ড ছাত্রলীগের আয়োজনে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৫ ডিসেম্বর) বিকেলে  মৈশানবাড়ীর ধানের মাঠে এই প্রীতি ফুটবল ম্যাচের উদ্বোধন করেন শিবপুর পৌর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি খোকন ভূইয়া।

খেলায় বড়দল কে ০১ – ২ গোলে ছোট দল জয়লাভ করে। অসুস্থ থাকার কারণে খেলার প্রধান অতিথি উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাপসী রাবেয়া উপস্থিত থাকেতে পারেননি। 

এসময় উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোজ্জামেল, শিবপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ মানিক,পৌরসভা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তাইজুল ইসলাম খান জনি, প্রচার সম্পাদক  রাজন রায় প্রমুখ।

এসময় খোকন ভূইয়া বলেছেন,যুব সমাজকে মাদক ও অবক্ষয় এবং মোবাইল গেম থেকে দুরে রাখতে খেলাধুলার বিকল্প নেই। তরুন প্রজন্মকে মাদকাসক্তি, সামাজিক যোগাযোগে মাধ্যমের আসক্তি থেকে দুরে রাখতে সকলকে খেলাধুলায় আরও বেশি সম্পৃক্ত হতে হবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মনকে সচেতন করে তোলে। তাই মাদকের ভয়াল থাবা থেকে যুবসমাজকে রক্ষা করতে বেশি বেশি খেলাধুলার আয়োজন করতে হবে। খেলাধুলায় আমার  সহযোগিতা অব্যাহত থাকবে সবসময়।

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ