• নরসিংদী
  • বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ;   ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

নিজ গ্রামের মানুষের উষ্ণ ভালোবাসায় সিক্ত নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৫৯ পিএম
নিজ গ্রামের মানুষের উষ্ণ ভালোবাসায় সিক্ত নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি

স্টাফ রিপোর্টার:নরসিংদীর রায়পুরায় নিজ গ্রাম বীরশ্রেষ্ঠ মতিউর নগরের মানুষের উষ্ণ ভালোবাসায় সিক্ত হলেন নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মো. নূরুল ইসলাম।নরসিংদী প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হওয়ায় গ্রামবাসী ও স্থানীয় কয়েকটি সংগঠনের পক্ষ থেকে সংবর্ধিত করার মধ্যদিয়ে তাকে এই উষ্ণ ভালোবাসা প্রদান করা হয়।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার মুছাপুর ইউনিয়নের বীরশ্রেষ্ঠ মতিউর নগর গ্রামের রামনগর কিন্ডারগার্টেন স্কুল মাঠে এই সংবর্ধনা প্রদান করা হয়।

সোনালী ব্যাংক প্রধান কার্যালয় ঢাকা'র সাবেক এজিএম মো. আব্দুর রাজ্জাক'র সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক উপ কমিটির অর্থ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হক।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন বোর্ডের যুগ্ম সচিব মোহাম্মদ আরিফুল হক।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এ্যাড. মো. মাহবুব উল হক, উপজেলা মুক্তিযুদ্ধা সংসদের সাবেক কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম, বীরশ্রেষ্ঠ বৈমানিক মতিউর কল্যাণ সংস্থার সিনিয়র সহ সভাপতি জাকির হোসেন ছগির ও মুছাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ নুরুল ইসলাম সরকারসহ স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী অভিভাবকগণ।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে স্থানীয় কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশ গ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক ও নৃত্য প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আমন্ত্রিত অতিথিরা সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ শেষে প্রতিযোগিয়া বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে বক্তাগণ বলেন, একজন সাংবাদিকই পারে দেশ ও জনগনের কল্যাণে কাজ করতে।সাংবাদিকরা হচ্ছে জাতির দর্পণ। সাংবাদিকতা একটি মহান পেশা। তারই উজ্জল নক্ষত্র হলো এই গ্রামের সন্তান নরসিংদীর সিনিয়র সাংবাদিক মো. নূরুল ইসলাম। তিনি একজন স্বাধীন চেতা মানুষ। পেশাগত জীবনেও তিনি অত্যন্ত সুমিষ্টভাষী ব্যক্তি হিসেবে সকলের প্রিয় মুখ। দেশের প্রথম সারির বহুল প্রচারিত গণমাধ্যম 'দৈনিক সমকাল' পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে সুনামের সাথে কাজ করে যাচ্ছেন।

গত ১৯ নভেম্বর ২০২৩ তারিখে অনুষ্ঠিত নরসিংদী প্রেসক্লাবের নির্বাচনে তিনি সভাপতি  নির্বাচিত হন। সভাপতি হিসেবে নূরুল ইসলাম নির্বাচিত হওয়ায় বীরশ্রেষ্ঠ মতিউর নগর গ্রামের মানুষ আজ গৌরবান্বিত। আমরা তার জীবনের সার্বিক মঙ্গল কামনা করছি। আগামীতেও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে দেশ ও জাতীয় কল্যাণে কাজ করে যাবেন।

অনুষ্ঠানে এলাকাবাসী ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মো: নুরুল ইসলামের হাতে সম্মাননা স্মারক হিসেবে  ক্রেস্ট তুলে দেয়া হয়।

গণমাধ্যম বিভাগের জনপ্রিয় সংবাদ