• নরসিংদী
  • রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ;   ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদী জেলা প্রশাসক গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট শুরু


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:১১ পিএম
নরসিংদী জেলা প্রশাসক গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট শুরু

হলধর দাস: নরসিংদী জেলা প্রশাসক গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট শুরু হয়েছে। শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শনিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন। নরসিংদী মোসলেহ উদ্দীন ভূইয়া স্টেডিয়াম সংলগ্ন শহীদ মিনার প্রাঙ্গনে এ টুর্নামেন্টে ২৫ টি একক দল এবং  ৪১ টি দ্বৈত দল অংশ গ্রহণ করছে। 

নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ড. বদিউল আলম এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নরসিংদীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম ও  নরসিংদী জেলা আওয়ামীলীগের সভাপতি জিএম তালেব হোসেন। 

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)  মোঃ মোস্তফা মনোয়ার সহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী বলেন, ঢাকার কাছেই নরসিংদী জেলা। আমি নরসিংদী জেলাকে আগামী পাঁচ বছরের মধ্যে একটি ক্রীড়া জোনে পরিণত করবো। সুইমিংপুল থেকে শুরু করে সকল ধরনের খেলাই থাকবে এই প্রকল্পে। নরসিংদী জেলাকে সকল খেলায় জাতীয় পর্যায়ে নিয়ে যাবো । তিনি ক্রীড়া সংস্থার সভাপতি নরসিংদী জেলা প্রশাসক সহ সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষণ করে বলেন, আপনারা খেলাধূলা চালিয়ে যান। বড় ধরনের বাজেট লাগলে আমাকে বলবেন, আমি ক্রীড়া মন্ত্রীর সাথে কথা বলে সকল কিছুর ব্যবস্থা করে দেবো। 

আলোচনার সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ শাহিনুল ইসলাম ভূইয়া। 
 

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ